• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

নাক ‘ভেঙেছে’ মেসির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ এপ্রিল ২০১৯, ১৩:৩৯
ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ পর্যন্ত দর্শদের হতাশ করেনি বার্সেলোনা। উয়েফা চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ম্যাচটিতে ১-০ গোলের জয় পেলেও চোট নিয়ে ফিরেছেন বার্সার প্রাণভোমরা লিওনেল মেসি। নাক ও চোখের চোটের লা লিগায় হুয়েস্কার বিপক্ষে বিশ্রাম দেয়া হচ্ছে তাকে।

whirpool
বিষয়টি নিশ্চিত করেছে ইএসপিএন জানায়, ছোট তেমন গুরুতর না হলেও কাতালান দলটির কোচ আর্নেস্তো ভালভার্দে মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না। আর তাই আগামী শনিবারের স্প্যানিশ লিগের ম্যাচে আর্জেন্টাইন মহাতারকাকে বিশ্রাম দিতে চাচ্ছেন ভালভার্দে।

পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ীর চোট নিয়ে বার্সেলোনা সতীর্থ সার্জিও বুসকেটস সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন।  স্পেনের এই তারকা বলেন, ‘আমার মনে হয় মেসির নাক ভেঙেছে। অবশ্যই এটি তার জন্য বড় ধরনের ধাক্কা। 

৩০ বছর বয়সী এই মিডফিল্ডার আরও বলেন, মেসির চেহারায় রক্ত আর চোটের দাগ ছিল। সেখানে কোনো ফ্র্যাকচার রয়েছে কিনা সেটি আমার জানা নেই। কিন্তু সে তখনও শক্ত মানসিকতার পরিচয় দিয়েছে। এ রকম চোট নিয়ে মেসি আগেও নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছে।’

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ২৭তম মিনিটে মাঝ মাঠে ক্রিস স্মালিং বলে হেড করতে গেলে মাটিতে লুটিয়ে পড়েন মেসি। ম্যানচেস্টারের সেন্ট্রাল ডিফেন্ডারের হাত বার্সা অধিনায়কের মুখে লাগলে রক্তাক্ত অবস্থায় দ্রুত চিকিৎসা নিতে হয়। যদিও পুরো খেলাটাই চালিয়ে যান মেসি।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়