• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

লরিস-সান ইয়াং মিনে পরাজিত গার্দিওলা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ এপ্রিল ২০১৯, ১০:৩৬

এবারের মৌসুমে কোয়াড্রাপল জয়ের সুযোগ পেপ গার্দিওলার সামনে। তবে সে সুযোগকে সহজ মনে করেননি গার্দিওলা। কারণ তার সামনে যে ছিল টটেনহ্যাম বাধা। অবশেষে তার সেই শঙ্কাই সত্যি হল। অন্তত প্রথম লেগে তাই হলো। আগুয়েরোর পেনাল্টি মিসের খেসারত দিল ম্যানসিটি। শেষ দিকে দক্ষিণ কোরিয়ার সান ইয়াং-মিনের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম হটস্পার।

মঙ্গলবার টটেনহ্যাম হটস্পারের নতুন মাঠে বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হয় দুই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি ও টটেনহ্যাম হটস্পার। শেষ দিকে দক্ষিণ কোরিয়ার সান ইয়াং-মিনের এক গোলে ম্যানসিটিকে পরাজিত করে সেমির দিকে এগিয়ে রইলো হ্যারিকেনের দল।

অবশ্য এই হারেও সম্ভাবনা যে একেবারে শেষ হয়ে গেছে তা নয়। কারণ আগামী ১৭ এপ্রিল শেষ আটের ফিরতি লেগ ম্যানসিটির ঘরের মাঠ ইতিহাদে। তবে সেজন্য ফিরতি লেগে তাদের জিততে হবে অন্তত ২-০ গোলে। যদি টটেনহ্যাম কোনোভাবে একটা গোল সেদিন দিয়ে ফেলে, সেক্ষেত্রে গার্দিওলার দলের জন্য কাজটা কঠিন থেকে কঠিনতর হয়ে যাবে।

ম্যাচের শুরু থেকেই বল দখলে পিছিয়ে থাকলেও আক্রমণে এগিয়ে ছিল টটেনহ্যাম। ৮ম মিনিটে সুযোগ পেলেও মুসা সিসোকোর ক্রস ফাঁকায় পেয়ে উড়িয়ে মারেন ডেলে আলি।