• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

অনুশীলনে ফিরে সুখবর দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ এপ্রিল ২০১৯, ১৮:৪৪ | আপডেট : ০৯ এপ্রিল ২০১৯, ১৯:২২
জুভেন্টাসের অনুশীলনে আর্জেন্টাইন ফরোয়ার্ড পাউলো দিবালার সঙ্গে পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো
চলতি বছরে প্রথমবারের মতো নিজ নিজ জাতীয় দলের হয়ে খেলতে নেমেছিলেন ফুটবল বিশ্বের সেরা দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। মার্চের শেষ সপ্তাহে আন্তর্জাতিক ফুটবলে ফিরেই কাকতালীয় ভাবে ইনজুরিতে আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনা ও পর্তুগালের দুই ফরোয়ার্ড । 

whirpool
পর্তুগালের জার্সিতে রোনালদো খেলতে নেমেছিলেন সার্বিয়ার বিপক্ষে। ম্যাচটা ১-১ গোলে ড্র করেছে ২০১৬ সালের ইউরো চ্যাম্পিয়নরা। তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে জিততে না পারার চেয়েও বড় বিষয়টি ছিল সিআর সেভেনের ইনজুরি। 
হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হতে হয় রোনালদোকে।  যদিও পর্তুগিজ অধিনায়ক জানিয়েছিলেন, মাইনর ইনজুরিটি নিয়ে চিন্তিত নন তিনি।

রোনালদো চিন্তিত না হলেও তার ক্লাব জুভেন্টাস বেশ চিন্তিত ছিল। কারণ ইতালিয়ান দলটির জন্য ওল্ড লেডিদের সামনে। ক্লাব ইতিহাসের তৃতীয় উয়েফা চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতার জন্য মুখিয়ে আছে তুরিনের দলটি। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোকে নিয়েই স্বপ্ন দেখছে সাদা-কালো শিবির।

বুধবার বাংলাদেশ সময় রাত ১টায় চ্যাম্পিয়নস লিগের শেষ আটে তারা মুখোমুখি হবে আয়াক্সের। এর আগে রোনালদো মাঠে ফিরতে পারবেন কি না তা নিয়েই ছিল মূল শঙ্কা।

তবে জুভেন্টাস কোচ মাসসিমিলিয়ানো আলেগ্রি জানিয়েছেন, নেদারল্যান্ডসের দলটির বিপক্ষে মাঠে নামতে পুরোপুরি ফিট ক্রিশ্চিয়ানো রোনালদো। 

মঙ্গলবার দলের সঙ্গে নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে অনুশীলনেও যোগ দিয়েছেন তিনি। গুরুত্বপূর্ণ ম্যাচটির আগে গা-গরম করার বেশ কয়েকটি ছবিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

গেল মাসে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে হেরে বসেছিল জুভেন্টাস। ফিরতি পর্বের ম্যাচে রোনালদোর হ্যাটট্রিকে স্প্যানিশ দলটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারের রাস্তা পাকা করেছিল ওল্ড রেডিরা।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়