• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দেশে ফিরে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন কিরণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ এপ্রিল ২০১৯, ১৯:৩৫
ছবি: বাফুফে

ফিফা ও এএফসির কমিটির নব নির্বাচিত সদস্য মাহফুজা আক্তার কিরণ দেশে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন। সোমবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির সদস্য ও নারী উইংয়ের চেয়ারম্যান কিরণ গেল শনিবার পুনরায় ফিফা ও এএফসির সদস্য নির্বাচিত হন। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে তিনি সাউথ জোনে তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মালদ্বীপের মারিয়াম মোহাম্মেদকে ৩১-১৫ ভোটে হারিয়েছেন।

দেশে ফেরার পর বাফুফের নির্বাহী কমিটির সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান আমিরুল ইসলাম বাবু ও মিডিয়া ম্যানেজার আহসান আহমেদ অমিত তাকে বরণ করে নেন।

এসময় কিরণ বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে যিনি আমকে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। আপনারা জানেন নারী ফুটবলের জন্য আমি কিভাবে কাজ করেছি। আগামী চার বছর আমার চেষ্টা থাকবে নারী ফুটবলকে আন্তর্জাতিকভাবে নেক্সট লেভেলে নিয়ে যাওয়ার জন্য। আর এজন্য যত ধরনের কাজ করা যায় সেগুলোকে অব্যাহত রাখতে চাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানহানির মামলায় গেল ১৬ মার্চ গ্রেপ্তার হয়েছিলেন মাহফুজা আক্তার কিরণ। তিন দিন পর চিকিৎসার জন্য তাকে জামিন দেয়া হয়েছে।

কিরণের বিরুদ্ধে ১২ মার্চ ঢাকার আদালতে মামলা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক যুগ্ম সম্পাদক ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের স্থায়ী কমিটির সদস্য আবু হাসান চৌধুরী প্রিন্স।

মামলার আরজিতে দাবি করা হয়, ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য মাহফুজা আক্তার প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তৃতীয় সম্পর্কেও চিড় ধরেছে আমিরের
মেয়ের বিয়েতে প্রাক্তন স্ত্রীকে আমিরের চুমু, ভিডিও ভাইরাল
আমিরকন্যার আজ বিয়ে
X
Fresh