logo
  • ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

অবলাক বাধা পেরিয়ে মেসি-সুয়ারেজদের জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ এপ্রিল ২০১৯, ১০:১০ | আপডেট : ০৭ এপ্রিল ২০১৯, ১০:৪২
গোল উদযাপন করছে বার্সেলোনা
জান অবলাক বার্সেলোনার জন্য চীনের প্রাচীরের মতোই দাঁড়িয়েছিলেন। অ্যাথলেটিকো মাদ্রিদের এই গোলরক্ষক গুনে গুনে নয়টি গোল বাঁচিয়ে দিলেন। যদিও লা লিগার ম্যাচটিতে শেষ হাসি হেসেছে মেসি-সুয়ারেজরা। অ্যাটলেটিকোকে হারতে হয়েছে ২-০ গোলে। একটি করে গোল করেছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ।

শনিবার বার্সাবধ করলেই লিগ টেবিলে নিজেদেরকে আরও উপরে তুলে ফেলার সুযোগ ছিল মাদ্রিদের দলটির কাছে। তবে স্প্যানিশ তারকা দিয়েগো কস্তা একটি সিদ্ধান্ত না মেনে রেফারিকে গালি দেয়ায় সরাসরি লাল কার্ডের সম্মুখীন হন। ২৮ মিনিটের মাথায় ১০ জনে পরিণত হয় সফরকারীরা।

রেফারি কাছ থেকে লাল কার্ড দেখেন দিয়েগো কস্তা

ব্লাউগ্রানাদের একের পর এক আক্রমণ নস্যাৎ করে দিতে থাকেন অ্যাথলেটিকোর স্লোভেনিয়ান গোলরক্ষক অবলাক। তবে আবারও মেসি-সুয়ারেজ জুটি  প্রমাণ করলেন কেনো তারা বিশ্বসেরা। শেষ দিকে দুর্দান্ত  দুটি গোলের সাক্ষী হয় বার্সা সমর্থকরা। ৮৫তম মিনিটে অসাধারণ গোল উপহার দেন উরুগুয়াইন ফরোয়ার্ড সুয়ারেজ। এক মিনিট পরেই চোখ ধাঁধানো গোলে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন মহাতারকা লিও মেসি।

চলতি মৌসুমের সাত ম্যাচ বাকি থাকতে অ্যাটলেটিকোর চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে রয়েছে ভালভার্দের শিষ্যরা। স্পেনের বর্তমান চ্যাম্পিয়নদের লিগ শিরোপা নিজেদের করে নেয়া এখন সময়ের ব্যাপার মাত্র।

মেসিদের একের পর এক শট ফিরিয়ে দেন জান অবলাক

মেসির দলের মোট পয়েন্ট দাঁড়িয়েছে ৭৩। ৩১ ম্যাচ শেষে ২২ জয় ও সাত ড্রয়ে শীর্ষে স্থান আর পোক্ত হয়েছে বার্সার। তালিকার দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকোর পয়েন্ট ৬২।  সমান সংখ্যক ম্যাচে ১৮ জয় ৮ ড্র করেছে ডিয়েগো সিমিওনের শিষ্যরা। ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। ৩১ ম্যাচে ১৯ জয় ও নয়টি ড্র করেছে লস ব্লাঙ্কোসরা।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়