• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পিএসজির অনুশীলনে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ এপ্রিল ২০১৯, ১৯:০৯

জানুয়ারির শেষ দিকে ফরাসি কাপের ম্যাচে স্ট্রাসবুর্গের বিপক্ষে পায়ের চোটে পড়ে মাঠের বাইরে চলে যান নেইমার। অবশেষে দীর্ঘ আড়াই মাস পর মাঠে ফিরলেন পিএসজির ব্রাজিলিয়ান এ তারকা। পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে অনুশীলনে ফিরেছেন বিশ্বের দামী এই ফুটবলার।

এ সময়ের মধ্যে লিগ ওয়ান কিংবা ফরাসি কাপে পিএসজির কোনও ক্ষতি না হলেও গ্যালারিতে বসেই নেইমার দেখেছেন চ্যাম্পিয়নস লিগ থেকে দলের ছিটকে পড়া। কিন্তু কিছুই করার ছিল না তার।

বুধবার নেইমারের অনুশীলনের এই তথ্য জানিয়েছে পিএসজি।

এখনও সতীর্থদের সঙ্গে পুরোদমে অনুশীলনে যোগ না দিলেও দলের চিকিৎসক ও অন্যান্য ট্রেনারদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে বল নিয়ে হালকা দৌড়াদৌড়ি করা শুরু করেছেন তিনি।

এক টুইট বার্তায় পিএসজি জানিয়েছে, ‘নেইমারের পুনর্বাসন প্রক্রিয়া ঠিক পথেই চলছে। ক্লাবের বিশেষজ্ঞরা তার পুরো পরীক্ষা নেবেন। মেডিকেল এবং রেডিয়োলোজিক্যাল পরীক্ষা।’

তবে এখনই সতীর্থদের সঙ্গে অনুশীলন করতে পারবেন না নেইমার। পিএসজির ডাক্তারদের তত্ত্বাবধানে ১৫ দিন নিবিড় পর্যবেক্ষণে অনুশীলন চলবে তার।

বুধবারই নঁতকে হারিয়ে ফরাসি কাপের ফাইনালে উঠেছে পিএসজি। ফলে ২৭ এপ্রিল ফাইনালে রেনের বিপক্ষে মাঠে নামতে পারেন নেইমার। এদিকে কোপা আমেরিকার আগে নেইমারের এই মাঠে ফেরা স্বস্তি দিয়েছে ব্রাজিল শিবিরেও।

১৪ জুন ব্রাজিলে শুরু হবে দক্ষিণ আমেরিকার ফুটবল শ্রেষ্ঠত্বের এবারের আসর। কোপা আমেরিকায় খেলতে প্রস্তুত হওয়ার জন্য চলতি মৌসুমের শেষ দিকে মাঠে ফেরার লক্ষ্যের কথা জানিয়েছিলেন ব্রাজিলের অধিনায়ক নিজে।

এএ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh