logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

এমবাপের সঙ্গে দেখা করার পর হাসপাতালে পেলে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ এপ্রিল ২০১৯, ০৯:২৬ | আপডেট : ০৪ এপ্রিল ২০১৯, ০৯:৪৫
পেলের সঙ্গে কিলিয়ান এমবাপে
ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন পেলে। একটি পণ্যের প্রচার অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ব্রাজিলের ফুটবল মহারাজ অসুস্থ হন। এসময় স্থানীয় একটি হাসপাতালে তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। জানিয়েছেন তার মুখপাত্র।

whirpool
সুইস ঘড়ি সংস্থা হাবলটের প্রচারানুষ্ঠানে যোগ দিতে ব্রাজিল থেকে ফ্রান্সে উড়ে এসেছিলেন সর্বকালের সেরা ফুটবলার পেলে। সেখানে তিনি দেখা করেন সদ্য বিশ্বকাপজয়ী ফ্রেঞ্চ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের সঙ্গেও। প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) এই তারকাও সংশ্লিষ্ট বাণিজ্যিক সংস্থার একজন ব্র্যান্ড অ্যাম্বাসাডর৷

অনুষ্ঠানে এমবাপের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটানো ছাড়াও পেলে কথা বলেন তরুণ তারকার বাবা-মায়ের সঙ্গে। তবে অনুষ্ঠানের পরেই অসুস্থ বোধ করেন ৭৮ বছর বয়সি ব্রাজিলিয়ান তারকা। হালকা জ্বর ছাড়াও সর্দিতে কাবু হয়ে পড়েন তিনি। 

সংক্রমণের আশঙ্কায় ব্রাজিলে ফেরার সূচি বাতিল করে তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর বুধবার বিকালেও পেলে প্যারিসের হাসপাতালে ছিলেন। তবে আপাতত তিনি ভালো রয়েছেন।

পেলের মুখপাত্র পেপিতো ফরমসের বরাতে সিএনএন জানিয়েছে, হাসপাতালে নেয়ার পর ‘কালো মানিক’ খ্যাত এই কিংবদন্তির ইউনারি ট্রোক্ট ইনফেকশন বা মূত্রনালীর সংক্রমণ ধরা পড়ে। এখন কিছুটা সুস্থ অনুভব করছেন তিনি। আগামী দুই দিনের মধ্যে হাসপাতাল থেকে ছেড়া দেয়া হতে পারে তাকে।

গেল বছরের নভেম্বরে এমবাপের সঙ্গে এই অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল পেলের। তবে অসুস্থ হয়ে পড়ায় সূচি পিছিয়ে দেয়া হয়। সূচি বদলালেও পেলের শারীরিক অবস্থার পরিবর্তন হয়নি। নতুন করে অসুস্থ হয়ে পড়েন তিনি।

ফুটবলের ইতিহাসে পেলেই একমাত্র খেলোয়াড় যিনি তিনবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছেন। ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ সালে ব্রাজিলিলের হয়ে বিশ্বকাপ সেরার শিরোপায় নিজের নাম লেখান তিনি।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়