• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ সফর অনিশ্চিত ওয়েস্ট ইন্ডিজেরও

স্পোর্টস ডেস্ক

  ০১ এপ্রিল ২০১৯, ১৮:২৭
ছবি- সংগৃহীত

গতকাল রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী নিশ্চিত করেন নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বাংলাদেশ সফর স্থগিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। গত ১৫ মার্চ ক্রাইস্টচার্চের মসজিদে হামলার ভয় ও শোক কাটিয়ে উঠতে পারেনি দেশটি। যে কারণে খেলোয়াড়দের পরিবার থেকে চাচ্ছে না এই সময়ে বাংলাদেশ সফরে যাক তাদের সন্তানেরা।

নিউজিল্যান্ড না আসার পেছনে না হয় নির্দিষ্ট একটা কারণ আছে, কিন্তু ওয়েস্ট ইন্ডিজ কেন সফর বাতিল করবে?

বাংলাদেশ সফর কেন বাতিল করা হয়েছে এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, দেশটির ক্রিকেট বোর্ডের কিছু অভ্যন্তরীণ সমস্যা আছে। যা কম বেশি আমরা সবাই জানি। তবে আমরা তাদেরকে আশ্বাসও দিয়েছিলেম তাদের সফরটি করতে আমরা সাহায্য করব।

তিনি আরও বলেন, তাদের বোর্ডের আর্থিক সংকটের কারণে গত বছরের জুলাইতেও সিরিজ বাতিল করতে বলা হয়েছিল। তবে এটুক তো বলাই যায়, আর্থিক সংকটের কারণেই সিরিজ বাতিলের কথা ভাবছে।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের এই সফর অনিশ্চিত হলেও নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ না আসলেও লম্বা সূচি রয়েছে অনূর্ধ্ব-১৯ দলের। এই দুই সিরিজ এতটা প্রভাব ফেলবে না আশা করি। ইংল্যান্ডে সিরিজ আছে। এরপর নিউজিল্যান্ডে আমাদের যাওয়ার কথা আছে। আমাদের যুব বিশ্বকাপ খেলতে হবে দক্ষিণ আফ্রিকায়। হোম সিরিজের চেয়ে আমাদের কাছে বিদেশে সিরিজ বেশি গুরুত্বপূর্ণ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
X
Fresh