• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টারে রোনালদোর খেলা নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মার্চ ২০১৯, ১৫:৪৩

গেল সপ্তাহে বিশ্বকাপের পর প্রায় আট মাস বিরতির পর জাতীয় দলের হয়ে খেলতে নেমে ইনজুরিতে পড়তে হয় ক্রিশ্চিয়ানো রোনালদোকে। আর তাই এমপোলির বিপক্ষে শনিবারের ম্যাচে পর্তুগিজ মহাতারকাকে ছাড়াই মাঠে নেমেছিল জুভেন্টাস। ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে ইতালিয়ান ফরোয়ার্ড মইজে কিনের একমাত্র গোলে ১-০ গোলে জয় পেয়েছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির শিষ্যরা।

কয়েকদিন পরই উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল তার আগে কি তুরিনের দলটির সবচেয়ে বড় তারকাকে একাদশে ফিরে পাওয়া সম্ভব?

জুভেন্টাস কোচ অ্যালেগ্রি জানিয়েছেন, রোনালদো হয়তো চোট সারিয়ে নেদারল্যান্ডসের দল অ্যায়াক্সের বিরুদ্ধে নামতে পারবেন না।

তিনি বলেন, সোমবার পর্তুগিজ ফরোয়ার্ডের চোটের পরীক্ষা হবে, তার পরই বোঝা যাবে কী পরিস্থিতে রয়েছে সেই চোট এবং কতদিন সময় লাগবে তা সারতে।

এমপোলির বিরুদ্ধে ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এসে এই কথা জানান তিনি। তবে এটা নিশ্চিত, পুরোপুরি সুস্থ না হয়ে খেলতে নামার ঝুঁকি নেয়া হবে না পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে নিয়ে।

অ্যালেগ্রি বলেন, সোমবার বেশ কিছু পরীক্ষা হবে। এটা ঠিক অ্যায়াক্সের বিপক্ষে প্রথম ম্যাচে ওর খেলা নিয়ে সংশয় রয়েছে। সে খুব ভাল করেই জানেন, যদি পুরো ফিট না হয় তা হলে সে দলে থাকবেন না।

তিনি আরও বলেন, একটা ম্যাচের জন্য মৌসুমের গুরুত্বপূর্ণ আমি ওকে নিয়ে ঝুঁকি নিতে পারব না।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে অ্যায়াক্সের মাঠে জুভেন্টাস নামবে ১০ এপ্রিল। তুরিনে দ্বিতীয় লেগের ম্যাচ হবে ১৬ এপ্রিল।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
সুইডেন ম্যাচ থেকে বাদ পড়লেন রোনালদো
X
Fresh