logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

পাঞ্জাবের সঙ্গে পেরে উঠতে পারেনি মুম্বাই

স্পোর্টস ডেস্ক
|  ৩০ মার্চ ২০১৯, ২০:২২ | আপডেট : ৩০ মার্চ ২০১৯, ২০:২৬
ছবি: আইপিএল
বড় রানের লক্ষ্য দিয়েও পাঞ্জাবের কাছে বড় ব্যবধানে হারতে হয়েছে মুম্বাইকে। দুই দলই এর আগে দুটি করে ম্যাচ খেলে ১টি তে জয় পেয়েছিল। চণ্ডীগড়ে আইপিএলের নয় নম্বর ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব টস জিতে ব্যাটিংয়ে পাঠায় মুম্বাইকে।

bestelectronics
মুম্বাইয়ের দুই ওপেনার রোহিত শর্মা আর কুইন্টন ডি কক তোলেন ৫১ রান। ৩২ রান করে হার্ডুস ভিলজেনের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন মুম্বাই অধিনায়ক। দুই নম্বরে ব্যাট করতে নেমে ককের সঙ্গে সুরিয়া কুমার যাদব ১১ রান যোগ করেই বিদায় নেন রবি চন্দন অশ্বিনের বলে।

তৃতীয় উইকেট জুটিতে ইয়ুবরাজ সিং এসে ২২ বলে করেন ১৮ রান। এর ভেতর ডি কক তুলে নেন অর্ধশতক।

কক ৩৯ বলে ৬০ রান করে ফেরেন মোহাম্মদ শামীর বলে। এরপর হার্দিক পান্ডিয়ার ১৯ বলে ৩১ আর ক্রুনাল পান্ডিয়ার ৫ বলে ১০ রান মিলে ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৭৬ রান তুলতে পারে মুম্বাই ইন্ডিয়ান্স। পাঞ্জাবের হয়ে ২টি করে উইকেট নেন শামী, ভিলজেন আর অশ্বিন। ১টি উইকেট নেন আন্দ্রে টাই।

জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা রাঙালেন ক্রিস গেইল। মাত্র ২৪ বলে ৪০ রান করে মুম্বাইকে ছিটকে দেন ম্যাচ থেকে। এরপর দুই নম্বরে ব্যাট করতে এসে ওপেনার লোকেশ রাহুলের সঙ্গে ৬৩ রানের জুটি গড়েন মায়াঙ্ক আগরওয়াল।

আগরওয়াল ২১ বলে ৪৩ করে বিদায় নিলেও শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান রাহুল। ডেভিড মিলারকে সঙ্গে নিয়ে ম্যাচ শেষ করেন মাত্র ১৮.৪ ওভারেই। লোকেশ করেন ৫৭ বলে ৭১ রা। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ২ উইকেট নেন হার্দিক পান্ডিয়া।

এমআর/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়