• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে সাকিবকে সতীর্থদের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ মার্চ ২০১৯, ১৬:৪০

বাংলাদেশ ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন আজ। ১৯৮৭ সালের ২৪ মার্চ তিনি মাগুরায় জন্মগ্রহণ করেন।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে যাওয়ায় সতীর্থদের সঙ্গে কেক কাটতে পারছেন না দেশসেরা এ অলরাউন্ডার।

সতীর্থদের সঙ্গে কেক কাটতে না পারলেও সাকিবকে শুভেচ্ছা জানাতে ভুলেননি সতীর্থরা। শুভেচ্ছা জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলও (আইসিসি)।

---------------------------------------
আরো পড়ুন: হঠাৎ অবসরের ঘোষণা দিলেন মালিঙ্গা
---------------------------------------

সতীর্থদের মধ্যে শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক, তামিম, মুস্তাফিজ, মিরাজ, বিজয় ও পেসার রনি। নিজেদের ফেসবুক পেজ ও টুইটারে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তারা।

ফেসবুকে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ নামক পেজে আইসিসি লিখেছে, বিশ্বকাপে বাংলাদেশের হয়ে বেশি রান সংগ্রাহক ও বেশি উইকেট শিকারি ক্রিকেটার সাকিব আল হাসানকে জন্মদিনের শুভেচ্ছা।

মি. ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম লিখেছেন, শুভ জন্মদিন চ্যাম্প! তোর সঙ্গে একই দলে খেলতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

সদ্য বিবাহিত কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ লিখেছেন, আপনি বাংলাদেশ ক্রিকেটের জন্য আইকন। সত্যিকারের চ্যাম্পিয়ন ক্রিকেটার। আপনাকে দলে পেয়েছি, আমরা ভাগ্যবান। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। সবসময় ভালো থাকুন।

সাকিবের মতোই আরেক অলরাউন্ডার যিনি সদ্য বিবাহিত সেই মেহেদি হাসান মিরাজ লিখেছেন, জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা সাকিব আল হাসান ভাই। দোয়া করি আপনার জীবনের প্রতিটি দিন আশা, ভালোবাসা, আনন্দ-উচ্ছ্বাসে ভরে উঠুক।

একসময়ে দলের নিয়মিত ওপেনার এনামুল হক বিজয় লিখেছেন, শুভ জন্মদিন বাংলাদেশের ক্রিকেটের আইকন। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। সবসময় ভালো থাকুন সাকিব ভাই।

জাতীয় দলের তরুণ পেসার আবু হায়দার রনি লিখেছেন, বাংলাদেশের কিংবদন্তি ক্রিকেটার সাকিব আল হাসানকে জন্মদিনের শুভেচ্ছা। আল্লাহ আপনার মঙ্গল করুন।

এখন পর্যন্ত ৫৫ টেস্টে ৬৪১৫, ১৯৫ ওয়ানডে ৫৫৭৭ ও ৭২ টি-টোয়েন্টি ম্যাচে ১৪৭১ রান করেন সাকিব আল হাসান। টেস্ট ও ওয়ানডেতে তার শতকের সংখ্যা ১২টি। সবমিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ১০৮৫৫ রানের মালিক সাকিব; যা বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ।

বোলার সাকিবের ঝুলিতে আছে ২০৫টি টেস্ট উইকেট, যা বাংলাদেশের রেকর্ড। ওয়ানডেতে ২৪৭ উইকেট, যা বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ আর টি-টোয়েন্টিতে ৮৫ উইকেট, যা বাংলাদেশের সর্বোচ্চ ও বিশ্বে তৃতীয়।

আরো পড়ুন:

এএ/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে পাওয়া যাবে আইসিসি অনুমোদিত বাংলা ব্যাট
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
X
Fresh