• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কাজেই লাগলো না সোহেলের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০১৯, ১০:২৩

ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নিয়ে দলের বিশাল সংগ্রহে অবদান রাখেন পাকিস্তানের হারিস সোহেল। কিন্তু অ্যারেন ফিঞ্চের দাপুটে সেঞ্চুরিতে ম্লান হয়ে গেলো হারিসের সেঞ্চুরি। এতে করে প্রথম ওয়ানডেতে পরাজয় দেখতে হলো পাকিস্তানকে।

শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় সংযুক্ত আরব আমিরাতে শারজায় পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয় পাকিস্তান-অস্ট্রেলিয়া। নির্ধারিত ৫০ ওভারে হারিস সোহেলের অপরাজিত সেঞ্চুরিতে ভর করে ৫ উইকেট হারিয়ে ২৮০ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় পাকিস্তান। লক্ষ্য তাড়া করতে নেমে অ্যারেন ফিঞ্চের সেঞ্চুরি ও শন মার্শের ৯১ রানের উপর ভর করে ২ উইকেট হারিয়ে নির্দিষ্ট লক্ষে পৌঁছায় অস্ট্রেলিয়া।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। এদিন পাকিস্তানের হয়ে অভিষেক হয় শান মাসুদ ও মোহাম্মদ আব্বাসের। ইমামের সঙ্গে ওপেনিংয়ে নামের অভিষিক্ত শান মাসুদ। দলীয় ৩৫ রানে ইমামকে ফেরত পাঠান লিওন। এরপর দলীয় ৭৮ রানে নিজস্ব ৪০ রান করে কার্টার নেইলের শিকারে পরিণত হন মাসুদ। এরপর হারিস সোহেল তৃতীয় উইকেটে উমর আকমলকে নিয়ে ৯৮ রানের জুটি গড়েন। আকমল ৪৮ রানের ফিরে গেলেও ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন হারিস।

-------------------------------------------------------
আরও পড়ুন : মেসির প্রত্যাবর্তনে আর্জেন্টিনার হার
-------------------------------------------------------