• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

প্রেম করে বিয়ে করলেন মিরাজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ মার্চ ২০১৯, ১৮:৫০ | আপডেট : ২১ মার্চ ২০১৯, ১৮:৫৯
বাংলাদেশের ক্রিকেটে বিয়ের ধুম পড়েছে। নিউজিল্যান্ড থেকে ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরেই বিয়ে করেছেন হার্ডহিটার সাব্বির রহমান। এবার বিয়ে সারলেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তার স্ত্রী রাবেয়া আখতার প্রীতি। প্রীতি খুলনার সরকারি বিএল কলেজের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। বিশ্বকাপ শেষে ঘটা করে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন মিরাজ।

whirpool
বৃহস্পতিবার দুপুরে খুলনার খালিশপুরের কাশিপুর রাজধানী মোড় এলাকায় কনের বাড়িতে ঘরোয়াভাবে বাগদান সম্পন্ন হয়। প্রায় অর্ধযুগ প্রেমের পর পরিণয়ে জড়ালেন মিরাজ ও প্রীতি।

প্রীতির বাবা বেলাল হোসেন পেশায় একজন চাকরিজীবী। আর প্রীতি দুই ভাইয়ের ছোটবোন। 

মিরাজ জানান, বিয়ের অনুষ্ঠান করবো আগামী বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

এদিকে মিরাজের বাবা সংবাদ মাধ্যমকে জানান, ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে এ বাগদান সম্পন্ন হয়েছে। তবে অনেক দিন ধরেই মিরাজের বিয়ের কথা হচ্ছিল। কিন্তু কবে হবে, সময় ঠিক করা যাচ্ছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। তাই আজ কাশিপুরে মেঘনা অয়েল ডিপো সড়কে কনের বাড়িতে বাগদান সেরে ফেলেছি। বাইরের তেমন কাউকে বলিনি।

অবশ্য মিডিয়াকর্মীরা অভিযোগ করেছেন মিরাজের বাগদানের খবর শুনে সেখানে গেলেও মিডিয়াকর্মীদের এড়িয়ে চলা হয়েছে। এমনকি কাউকে কাউকে ছবি তুলতেও হয়নি।

২০১৬ সালে বাংলাদেশে অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ দলের অধিনায়ক ছিলেন মিরাজ। এর আগে সবার মাঝে মিরাজ পরিচিত থাকলেও এই বিশ্বকাপ থেকে মোটামুটি তার পরিচিতি ছড়িয়ে পড়ে। মিরাজের হাত ধরে এই বিশ্বকাপের সেমিতে খেলেছিল বাংলাদেশ।

একই বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মিরাজের। অভিষেক সিরিজেই বাজিমাত করেছিলেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ব্যাট-বল হাতে ক্রিকেট মাঠ মাতানোর পর এবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন মিরাজ।

এএ/এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়