• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শুক্রবার নতুন ইনিংস শুরু করছেন মুস্তাফিজ

সাতক্ষীরা প্রতিনিধি

  ২১ মার্চ ২০১৯, ১৪:০৩

কয়েকদিন পরই শুরু হচ্ছে বিশ্বকাপ। ক্রিকেটের সর্বোচ্চ আসরের জন্য সব দলের খেলোয়াড়রা শুরু করে দিয়েছেন প্রস্তুতি। নিজের প্রথম বিশ্বকাপে অংশ নিতে তৈরি হচ্ছেন মুস্তাফিজুর রহমানও। সবদিক দিয়ে ফিট থাকার জন্য চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকেও নাম প্রত্যাহার করে দিয়েছেন কাটার মাস্টার খ্যাত এই তারকা। এর মাঝেই একটি সুখবর সামনে এলো। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ডান-হাতি এই পেসার।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, মা মাহফুজা খাতুনের পছন্দ অনুযায়ী মামাতো বোন সুমাইয়া ইয়াসমিনের সঙ্গে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন মুস্তাফিজ।

মুস্তাফিজের ভাই মোকলেসুর রহমান পল্টু জানান, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে নিজ বাড়িতেই শুক্রবারই বাদ জুমা দুই পরিবারের সদস্যদের নিয়ে ছোট আয়জন করে একেবারেই ঘরোয়া পরিবেশে হবে আকদ। এর জন্য সব ধরনের প্রস্তুতিও প্রায় শেষ পর্যায়ে।

--------------------------------------------------------
আরো পড়ুন: সার্বিয়াকে হারাতে পারেনি জার্মানি
--------------------------------------------------------

মুস্তাফিজুর রহমানের মামার নাম রওনাগুল ইসলাম বাবু। তিনি দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা। তার মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষে পড়ছেন।

বিশ্বকাপের পর বিসিবি কর্মকর্তা, খেলোয়াড় ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ঢাকাতে বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হবে বলে জানান মুস্তাফিজের সেজ ভাই পল্টু।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
X
Fresh