logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

রোনালদোর ‘অশালীন ভঙ্গি’, রায় ২১ মার্চ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ মার্চ ২০১৯, ০৯:৩৪ | আপডেট : ১৯ মার্চ ২০১৯, ১০:৫৪
জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো
ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-০ হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে উঠেছে জুভেন্টাস। ওই ম্যাচ গোল করার পর ‘অশালীন অঙ্গভঙ্গি’ করেছিলেন পর্তুগিজ ফরোয়ার্ড। প্রথম লেগে জুভিদের হারানোর পর অ্যাটলেটিকোর কোচ দিয়েগো সিমিওনে ঠিক একই রকম ভাবে জয় উদযাপন করেছিলেন। তারই পাল্টা জবাব দিয়েছিলেন সিআর সেভেন। যা দেখে আর্জেন্টাইন কোচ সিমিওনে বলেছিলেন, আমি ওয়ান্ডা মেট্রোপলিটানোতে যেরকম করেছিলাম, রোনালদো ঠিক তেমনই করল। তার চারিত্রিক দৃঢ়তার অভাব রয়েছে।

যদিও এই ঘটনার জন্য সিমিওনে পরে ক্ষমা চেয়ে নেন। কিন্তু উয়েফা ২০ হাজার ইউরো জরিমানা করে তাকে। সিমিওনের সাজা ঘোষণা হওয়ার পরেই অ্যাটলেটিকো জানিয়েছিল যে, তারা রোনালদোর বিপক্ষে লিখিত অভিযোগ জানাবে।

মোটা টাকার জরিমানা অথবা এক ম্যাচ নিষেধাজ্ঞার খাঁড়া ঝুলছে ৩৩ বছর বয়সী এই তারকার মাথার ওপর। 

------------------------------------------------------------
আরও পড়ুন : টিভিতে আজকের খেলার আয়োজন
-------------------------------------------------------------

গোল উদযাপনের পর ‘অশালীন অঙ্গভঙ্গি’ করায় অভিযুক্ত হয়েছেন ইতালির দলটির হয়ে চলতি মৌসুমে যোগ দেয়া পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী। উয়েফার আচরণবিধি কমিটি আগামী ২১ মার্চ এই বিষয় রায় জানাবে।

অ্যাথলেটিকো কোচ দিয়েগো সিমিওনে

তুরিনের ক্লাবটির সবচেয়ে বড় তারকা যদি নিষিদ্ধ হন তাহলে বড় ধরনের ক্ষতির মুখে পড়তে হবে তাদেন।  কারণ রোনালদো একাই একটি দলের জন্য বিশাল ব্যবধান গড়ে দিতে পারেন। যার উদাহরণ গেল রোববার সিরি আ’র ম্যাচেই পাওয়া গেছে। পর্তুগিজ ফরোয়ার্ড বিশ্রামে থাকায় লিগ টেবিলের ১৩তম দল জেনোয়ার বিপক্ষে ২-০ গোলে হারতে হয়েছে দলটির।

তাই কোয়ার্টার ফাইনালে চ্যাম্পিয়ন লিগের কিং হিসেবে খ্যাত এই তারকাকে পাওয়া না-গেলে রীতিমতো চাপে পড়ে যাবে জুভেন্টাস। 

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়