• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেসির বিয়ে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ ডিসেম্বর ২০১৬, ২৩:০৩

বিয়ে করছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি! এ কথা শুনে অনেকেরই ভ্রু কুচকে যেতে পারে। তবে অবাক হবার কিছু নেই। তিনি আর অন্য কাউকে বিয়ে করছেন না। দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জুকেই এবার পাকাপাকিভাবে জীবনসঙ্গীনী করছেন ভিনগ্রহের ফুটবলার। সবকিছু ঠিক থাকলে আসছে বছর তারা বিয়ের পিঁড়িতে বসবেন।

এমন খবর দিয়ে বোমা ফাটিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘দ্য সান’।

মেসি-রোকুজ্জুর বিয়ে নিয়ে প্রথম বোমা ফাটান রেডিও মেট্রো’র আর্জেন্টাইন ক্রীড়া সাংবাদিক পাবলো ভার্সকি। পরে অন্য সংবাদমাধ্যমে তা ছড়িয়ে পড়ে।

ভার্সকি জানান, ২৯ বছরের মেসি ও ২৮ বছরের রোকুজ্জুর বিয়ের অনুষ্ঠান হবে রোজারিওতে। তিনি বলেন, একটি বিষয়ে বলবো যা আমি জানতে পেরেছি। আসছে বছর আর্জেন্টিনায় বসছে বড় ধরনের পার্টি (মেসি-রোকুজ্জুর বিয়ে)। তবে ঠিক কোন তারিখে এটি হবে তা জানা যায়নি।

এদিকে সংবাদ সংস্থা এএফই জানিয়েছে, ২০১৭ সালে বিয়ে করবেন মেসি ও রোকুজ্জু। তারিখটি নির্ভর করছে বার্সেলোনার ম্যাচের সূচির ওপর।

১৯৮৭ সালের ২৪ জুন আর্জেন্টিনার রোজারিও’র সান্তা ফে’তে জন্ম নেন লিওনেল মেসি। সেখানেই শিশুকালে রোকুজ্জুর সঙ্গে তার দেখা। ১৩ বছর বয়সে মেসি স্পেন পাড়ি জমানোর আগ পর্যন্ত তারা একসঙ্গে সান্তা ফে’তেই বেড়ে ওঠেন। ২০০৭ সালে ফের তাদের মিলন ঘটে। তখন থেকে তারা একই ছাদের তলায় বাস করছেন। তাদের ঘরে রয়েছে দু’সন্তান। এরা হলো ৪ বছরের থিয়াগো মেসি ও ১৫ মাসের মাতেও মেসি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh