• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মা হারালেন পাকিস্তানের মোহাম্মদ আমির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ মার্চ ২০১৯, ১৩:১৪

পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ আমিরের মা ইন্তেকাল করেছেন। সোমবার দিবাগত রাতে তিনি করাচির একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার এক টুইটার বার্তায় এ সংবাদ নিজেই জানিয়েছেন আমির। নিজের টুইটারে ২৬ বছর বয়সী এই পেসার লিখেন, ‘আমার মা আর নেই।’

দুবাইতে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংসের হয়ে খেলছিলেন আমির। সেখানেই মায়ের অসুস্থতার খবর শুনে দেশে ফেরেন তিনি।

সোমবার রাতে মায়ের অসুস্থতার খবর জানিয়ে এক টুইটার বার্তায় তিনি লিখেছিলেন, আমার মায়ের অবস্থা ভালো নয়। তিনি এখন আইসিইউতে ভর্তি। আপনাদের সকলের দোয়া চাই।

এদিকে আমিরের মায়ের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে ক্রিকেটাঙ্গনে। ইতোমধ্যে শোক প্রকাশ করেছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ, পেসার ওয়াহাব রিয়াজ, উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল, আহমেদ শেহজাদ, সামি আসলাম, আমির ইয়ামিন, আফগানিস্তানের স্পিনার রশিদ খান, পাকিস্তান মহিলা ক্রিকেট দলের সানা মীর, সাইয়্যেদা নাইন আবেদি।

পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ সমবেদনা জানিয়ে টুইটে লিখেন, আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে দর্য্য ধরার শক্তি দিক এবং আপনার আম্মিকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন

ওয়াহাব রিয়াজ বলেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আল্লাহ তাকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করবেন। অনেক দোয়া।

আফগান ক্রিকেটার রাশিদ খান বলেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন, আল্লাহ তাকে সবচেয়ে উচ্চ জান্নাত দান করেন এবং আল্লাহকে ভালবাসেন এমন জিনিসের মধ্যে তাকে স্থান দেন। আল্লাহ তোমাকে ও তোমার পরিবারকে ধৈর্য্য দান করুন।

চলতি পিএসএলে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন আমির। প্রথম ম্যাচেই নিয়েছিলেন ২৫ রানে ৪ উইকেট। মায়ের মৃত্যুর পর টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে তিনি আর খেলবেন কিনা সে ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত জানানো হয়নি।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
X
Fresh