• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পিএসএলের পর আইপিএল নিয়ে শঙ্কায় ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ মার্চ ২০১৯, ১২:৪৭

লাহোর কালান্দার্সের হয়ে ১১ বছর পর পাকিস্তানে খেলতে অধীর আগ্রহে ছিলেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। কিন্তু ইচ্ছা থাকলেই তো আর হয় না। তার এ ইচ্ছাতে বাঁধ সেধেছে ইনজুরি।

পিএসএলে মোট নয়টি ম্যাচে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ডি ভিলিয়ার্স। কিন্তু আরব আমিরাতে সাত ম্যাচ খেলে পিঠের চোট নিয়ে তিনি দেশে ফিরে গেছেন বলে জানিয়েছে লাহোর কালান্দার্স। এই সাত ম্যাচে ৫৪.৫০ গড়ে করেছেন ২১৮ রান।

পাকিস্তানে খেলতে না যেতে পারায় হতাশা প্রকাশ করেছেন ভিলিয়ার্স। তিনি বলেন, পাকিস্তানের ক্রিকেটপ্রেমী সমর্থকদের সামনে খেলতে পারব না ভেবে খুব খারাপ লাগছে। কিন্তু আমার কিছু করার নেই। ডাক্তার আমাকে দু’সপ্তাহের বিশ্রাম নিতে বলেছেন। তার মানে আর আমার খেলা হবে না এবার।

তবে পিএসএল থেকে এবার ছিটকে পড়লেও পরেরবার এই লিগে ফেরার কথা বলেছেন।

এদিকে পিএসএল থেকে ছিটকে যাওয়ার পর আইপিএল নিয়েও তৈরি হয়েছে শঙ্কা। এখন প্রশ্ন হচ্ছে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে কি খেলতে দেখা যাবে এবিডিকে?

প্রোটিয়া তারকার চোটের জন্য একটা সংশয় দেখা দিয়েছে। কিন্তু যেহেতু দুই সপ্তাহের মধ্যে তার সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে, তাই আইপিএলে খেলা আটকাবে না বলেই মনে করা হচ্ছে। শুরুর দিকে দু-একটা ম্যাচে সমস্যা হলেও হতে পারে।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
গুজরাটকে গুঁড়িয়ে দিল্লির রেকর্ড জয়
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
X
Fresh