• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এল ক্লাসিকোয় রিয়াল-বার্সার একাদশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২২

বাংলাদেশ সময় রাত ২টায় স্পেনের দ্বিতীয় সেরা প্রতিযোগিতা স্প্যানিশ কোপা দেল রে’র সেমিফাইনালের দ্বিতীয় লেগে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। প্রথম লেগে ক্যাম্প ন্যুতে উভয় দলের ম্যাচটি গোল সমতায় শেষ হয়েছিল।

এদিকে মাত্র তিনদিনের ব্যবধানে সান্তিয়াগো বার্নাব্যুতে দু’বার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। প্রথম ম্যাচ আজ রাতে কোপা দেল রে'র সেমিফাইনালের দ্বিতীয় লেগে। পরেরটি লা লিগায় মৌসুমের দ্বিতীয় লড়াইয়ে। কোপা দেল রে'র সেমিতে যারাই জিতবে চলে যাবে ফাইনালে। একাধিক গোলে ম্যাচ সমতা হলে অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে বার্সেলোনা উঠে যাবে ফাইনালে। ট্রেবল জয়ের সুযোগ তৈরি হবে মেসির।

এছাড়া কোপা ক্লাসিকোয় যে দল জিতবে লা লিগার ম্যাচে আত্মবিশ্বাসী থাকবে তারা। দারুণ এই ম্যাচ সামনে রেখে দল ঘোষণা করেছে দু'দল। রিয়াল মাদ্রিদ ঘরের মাঠে দুর্দান্ত এই ম্যাচের আগে দলের অন্যতম তারকা ইসকোকে দলে রাখেনি। ওদিকে তিন সপ্তাহ ইনজুরিতে থাকার পরে এ ম্যাচে দলে ফিরেছেন আর্থার মেলো। বার্সার জন্য যা ভালো খবর।

বার্সার আক্রমণে থাকবেন মেসি, ডেম্বেলে ও সুয়ারেজ। আর রিয়াল মাদ্রিদের আক্রমণ সামলাবেন বেনজেমা, ভিনিসিয়াস, ভাসকেস-বেলরা। ঘুরে দাঁড়ানো রিয়াল মাদ্রিদের অন্যতম কারিগর তরুণ ভিনিসিয়াসের দিকে চোখ থাকবে ভক্তদের। অন্যদিকে ইনজুরি থেকে ফেরা এবং দারুণ ফর্মে থাকা ডেম্বেলে হতে পারেন বার্সা কোচের অস্ত্র।