• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির সঙ্গে দেশে ফিরলেন সাইফ-শফিউল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০১

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে অধিনায়ক মাশরাফির সঙ্গে দেশে ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও ডানহাতি পেসার শফিউল ইসলাম।

বৃহস্পতিবার রাত ১১.৪০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন। এদিকে বাংলাদেশ সময় আজ দুপুর ১২টায় নিউজিল্যান্ড ত্যাগ করবেন সাব্বির রহমান ও রুবেল হোসেন।

জাতীয় নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পর এটিই ছিল মাশরাফির প্রথম সিরিজ। নতুন বছরে সিরিজটি হারতে হয়েছে বাজেভাবে। একচেটিয়া প্রাধান্য বজায় রেখে বাংলাদেশকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করে নিউজিল্যান্ড।

বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকলেও এ সিরিজে একেবারেই নিজের ছায়া হয়ে ছিলেন ম্যাশ। পুরো সিরিজে মাত্র একটি উইকেট নিয়েছেন তিনি। অন্যদিকে ওয়ানডে সফরে দলের সঙ্গে থাকলেও একটি ম্যাচও খেলতে পারেননি শফিউল ইসলাম।

অলরাউন্ডার সাইফউদ্দিন তিনটি ম্যাচ থেকে করেছেন ৯৫ রান। বল হাতে ছিলেন যাচ্ছে তাই অবস্থায়। ১৩৫ রান খরচায় নিয়েছেন মাত্র একটি উইকেট।

তবে এ সফরটা দারুণ কেটেছে সাব্বির রহমানের। শেষ ওয়ানডেতে তুলে নিয়েছেন ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। হয়েছেন সিরিজের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ব্যাটসম্যান।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
বাংলাদেশের স্পিন বোলিংয়ে বৈচিত্র্য আনতে চান মুশতাক
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
জাতীয় দলের অ্যানালিস্ট হলেন মহসিন শেখ
X
Fresh