• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ধর্মশালা থেকেও সরলো পাকিস্তানি ক্রিকেটারদের ছবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩২
ইমরান খান ও শোয়েব আকতার। (ফাইল ছবি)

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪৪ সেনা নিহত হবার ঘটনায় উত্তপ্ত ভারত। এরইমধ্যেই দেশটির ক্রিকেটাররা শহীদ পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন। আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ না খেলার পক্ষে দাবিও জানিয়েছেন অনেকেই। এরই ধারাবাহিকতায় মুম্বাইয়ের ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়া (সিসিআই) ও মোহালি স্টেডিয়াম থেকে সরানো হয়েছিল পাকিস্তানি ক্রিকেটারদের ছবি। এবার এই তালিকায় নাম লিখিয়ে ফেলল হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনও। ধর্মশালার এই ক্রিকেট স্টেডিয়াম থেকে সরিয়ে ফেলা হলো ১৩টি পাকিস্তান ক্রিকেটারদের ছবি।

অ্যাসোসিয়েশনের পক্ষে জানানো হয়, পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের ওপর আক্রমণের প্রতিবাদে আমরা স্টেডিয়াম থেকে পাকিস্তানি খেলোয়াড়দের সব ছবি সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিই।

বিশ্বকাপ জয়ী অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান ছাড়াও ১৩টি ছবির মধ্যে ছিলেন ওয়াসিম আকরাম, শহীদ আফ্রিদি, শোয়েব আখতার ও জাভেদ মিয়াদাদ।

পাকিস্তান বনাম ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট একাদশের সঙ্গে ম্যাচ দিয়ে ২০০৫ সালে উদ্বোধন হয়েছিল এই স্টেডিয়ামের। সেটি একটি ওয়ার্মআপ ম্যাচ ছিল।

হিমাচল প্রদেশের রাজধানী শিমলা থেকে ২৫০ কিলোমিটার দূরে অবস্থিত ধর্মশালায় রয়েছে এই স্টেডিয়াম। অপূর্ব সুন্দর প্রাকৃতিক পরিবেশের মধ্যে তার পর থেকে একাধিক আন্তর্জাতিক ম্যাচ হয়েছে।

কর্তারা জানিয়েছেন, বেশিরভাগ ছবিই ছিল সেই ওয়ার্মআপ ম্যাচের। ভারতের সঙ্গে খেলতে নামার আগে ম্যাচটি খেলেছিল পাকিস্তান।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
X
Fresh