• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেষ ম্যাচের জন্য মুশফিকের অবস্থা ‘বেশ ভালো’

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০১

পর পর দুই ম্যাচ হেরে কোণঠাসা বাংলাদেশের জন্য বিপদ সংকেতের মতো আসে তৃতীয় ওয়ানডেতে মোহাম্মদ মিঠুন ও মুশফিকুর রহিমকে না পাওয়ার সংবাদটি। মাশরাফি বিন মুর্তজা সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, চিকিৎসকদের রিপোর্ট হাতে আসার পরই বোঝা যাবে কেমন হবে একাদশ। দলটির আকাশ থেকে কিছুটা হলেও কালো মেঘ সরেছে। মিঠুনকে চিকিৎসকরা বিশ্রাম নিতে বললেও শেষ ম্যাচে একাদশে থাকার প্রবল সম্ভাবনা রয়েছে মুশফিকের।

বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট জানিয়েছেন, মুশফিকের অবস্থা বেশ ভালো। স্ক্যানে কিছু ধরা পড়েনি। আজকে অবশ্য সেভাবে অনুশীলন করেনি। কাল সকালে ওয়ার্ম-আপের সময় সিদ্ধান্ত নেয়া হবে। কতখানি ফিট, সেটি দেখেই সিদ্ধান্ত হবে। তবে আশা করছি, সে খেলবে।

সিরিজের শেষ ম্যাচটি বাংলাদেশ সময় বুধবার ভোর চারটায় শুরু হবে। এই ম্যাচের আগে ওয়ানডে স্কোয়াডে ঢোকানো হয়েছে মমিনুল হককে। মিঠুনের বদলে দেখা যেতে বাম-হাতি এই ব্যাটসম্যানকে।

প্রথম ম্যাচের শেষ দিকে সাইফুদ্দিন ব্যাট হাতে রান পেলেও নিজের প্রধান ভূমিকায় ছিলেন অকার্যকর। দ্বিতীয় ম্যাচেও বল হাতে ছিলেন খরুচে। আর তাই সাইফুদ্দিনের জায়গায় একাদশে দেখা যেতে পারে রুবেল হোসেনকে।

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফুদ্দিন, নাঈম হাসান, শফিউল ইসলাম ও মুমিনুল হক।

আরো পড়ুন:

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh