• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শেষ ম্যাচে জিতে আত্মবিশ্বাস পেতে চান মাশরাফি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৭

নিউজিল্যান্ড সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে পরাজয়বরণ করায় এখন শঙ্কা হোয়াইওয়াশের। এ সফরে যাওয়ার আগে চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডকে হারানোর সুখ স্মৃতি নিয়ে কিউইদের দেশে পা রাখে লাল-সবুজের জার্সিধারীরা। কিন্তু হায় বিধিবাম দুই ম্যাচেই ৮ উইকেটের বিশাল পরাজয়।

বুধবার ভোর ৪টায় সিরিজের শেষ ওয়ানডেতে ডানেডিনে মুখোমুখি হবে এ দু’দল। বাংলাদেশের লক্ষ থাকবে হোয়াইটওয়াশ এড়ানো। আর নিউজিল্যান্ড চাইবে শেষ ম্যাচে জয় দিয়ে সিরিজ ৩-০তে ঘরে তুলতে।

তৃতীয় ওয়ানডেতে নামার আগে বাংলাদেশের সামনে এখন প্রধান সমস্যা একাদশ সাজানো। কারণ ইনজুরিতে ইতোমধ্যে ছিটকে গেছেন গত দুই ম্যাচের রান পাওয়া মোহাম্মদ মিঠুন। উইকেট কিপার কাম ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে নিয়েও রয়েছে শঙ্কা। দলের এমন অবস্থায় আগেরদিন সাংবাদিকদের মুখোমুখি হন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

শেষ ম্যাচ নিয়ে মাশরাফি বলেন, এখানে যেমন চেয়েছি তেমন করতে পারিনি সত্য। এখনও একটা ম্যাচ বাকি আছে, দেখা যাক কিছু আত্মবিশ্বাস জড়ো করা যায় কিনা।

নড়াইল এক্সপ্রেস বলেন, আমার জানামতে ডানেডিনের উইকেট ব্যাট করার জন্য অনেক ভালো। এখানে নিউজিল্যান্ড ইংল্যান্ডের বিপক্ষে ৩৪০ রান তাড়া করে জিতেছিল ৪৫ ওভারেই। আশা করছি দারুণ ব্যাটিং উইকেট হবে। এটা মাথায় রেখে ভাল পরিকল্পনা করব।

তিনি আরও বলেন, নেপিয়ার আর ক্রাস্টচার্চেও ব্যাটিং উইকেট ছিল। ওই দুই ম্যাচে আমরা ভালো কিছু করতে পারিনি। আশা করি কাল টপ অর্ডার রান এনে দিবে।

কথা প্রসঙ্গে চলে আসে বিশ্বকাপ স্কোয়াডের কথা। এ সিরিজে সবার কাছ থেকে পারফরম্যান্স না এলেও বর্তমান দলটির বেশিরভাগই যে বিশ্বকাপেও থাকছে তা পরিষ্কার করেছেন বাংলাদেশ অধিনায়ক, বিশ্বকাপের দল করার আগে হয়ত এটা শেষ ওয়ানডে। বিশ্বকাপের স্কোয়াড নিয়ে আমরা আয়ারল্যান্ডে যাব। আমার মনে হয় খুব বেশি বদল হবে না। সবাই অভিজ্ঞ আছে।

এএ/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
X
Fresh