• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

আবারো ন্যু ক্যাম্পে রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫০

বার্সেলোনা দলে খেলেছেন এমন ব্রাজিলিয়ানদের খুঁজলে তালিকা অনেক লম্বা হবে। তাদেরই একজন ব্রাজিলের বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ফুটবলার ফেনোমেনন খ্যাত রোনাল্ডো।

এক মৌসুম খেলে কাতালান জার্সি গায়ে করেছিলেন ৪৭ গোল। এর মধ্যে লা লিগায় ছিল ৩৪ গোল। তার এ কীর্তি অনেকদিন অক্ষত ছিল। কিন্তু মেসি নামের ফুটবল এলিয়েন এ কিংবদন্তির রেকর্ড নিজের করে নেন।

এমন আগুনে পারফর্ম্যান্সের পরও ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে বনিবনা না হওয়ায় এক মৌসুম পর পাড়ি জমান ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে। সেখান থেকে পরে বার্সেলোনার শত্রু রিয়ালের ঘরে।

অনেক পথ ঘুরে আজ আবার নিজের আপন গৃহে পা রাখছেন এ ফেনোমেনন। তবে খেলোয়াড় হিসেবে নয়। উপস্থিত হবেন ক্লাবের মালিক হিসেবে। গত বছর স্প্যানিশ ক্লাব রিয়াল ভায়াদোলিদের বড় একটি অংশের মালিকানা কিনে নিয়েছিলেন রোনাল্ডো। আজ বার্সার মুখোমুখি হবে ভায়াদোলিদ। এ ম্যাচটিই দেখতে ন্যু ক্যাম্পে আসার কথা রয়েছে ব্রাজিলীয় এ গ্রেটের।

ভিআইপি বক্সে বসে ন্যু ক্যাম্পে বার্সেলোনার সভাপতি জোসেফ মারিয়া বার্তামেউয়ের সঙ্গে বসে খেলা উপভোগ করবেন এ তারকা। এ ম্যাচটি বার্সেলোনার জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামার আগে জয়ের ধারায় ফিরতে হবে মেসিদের। সব মিলিয়ে চলতি মৌসুমে টানা তিন ম্যাচ ড্র করে কিছুটা চাপে আছে কাতালানরা।

লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষে থাকলেও চিরশত্রু রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান মাত্র ছয়। তাই আজকের ম্যাচ জিতে পয়েন্ট ব্যবধান বাড়াতে চাইবে ভালভার্দের শিষ্যরা।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিভিতে আজকের খেলা
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh