logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

মাহমুদুল্লাহর নতুন বোলিং অ্যাকশন ভাইরাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫২ | আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৮
বাংলাদেশ প্রিমিয়ার লিগ শেষ হতে না হতেই আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচি শুরু টাইগারদের। বিশ্বকাপের বছরের প্রথম সিরিজটি নিউজিল্যান্ডের মাটিতে। কন্ডিশনের সঙ্গে তাল মেলানোই যেখানে বড় চ্যালেঞ্জ তার আগে তেমন অনুশীলনের সুযোগটাও পাচ্ছেন বাংলাদেশ দলের সদস্যরা। এমন পরিস্থিতিতে প্রস্তুতি ম্যাচে রোববার নিউজিল্যান্ড বোর্ড একাদশের মুখোমুখি হয়েছিল সফরকারীরা।
 
লিনক্লোনে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চরম বিপর্যয়ে পড়তে হয় বাংলাদেশ দলকে। মাত্র ৩১ রানে মাথায় ৪ উইকেট চলে যায়। এসময় দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। দুই মিডল অর্ডারের ১০৮ রানের জুটিতে ধাক্কাটি সামলে নেয়। 

bestelectronics
দলীয় ১৩৯ রানে হাফসেঞ্চুরি তুলে মাঠ ছাড়েন মুশফিক। মুশফিক ফেরার পর হাফসেঞ্চুরি তুলে নেন মাহমুদুল্লাহও। এবার সাব্বির রহমানের সঙ্গে গুরুত্বপূর্ণ ৩৫ রানের জুটি গড়েন মাহমুদুল্লাহ। মাঠ ছাড়ার আগে ১০ চারে ৮৮ বলে ৭২ রানের ইনিংস খেলেছেন তিনি। শেষ পর্যন্ত ২৪৭ রানে অলআউট হয় লাল-সবুজরা।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে স্বাগতিকরা। যদিও মাঝখানে বিপাকে পড়তে হয়েছিল। তবে শেষ পর্যন্ত ম্যাচটি দুই উইকেটে জিতে নেয় নিউজিল্যান্ড একাদশ।

ব্যাটের পাশাপাশি বোলিংয়েও উজ্জ্বল ছিলেন মাহমুদুল্লাহ। ৭.১ ওভারে ৩৭ রান খরচ করে নিয়েছেন দুটি উইকেট। এই ম্যাচের একটি বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হচ্ছে।

প্রস্তুতি ম্যাচটিতে মাহমুদুল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের শেয়ার করা একটি ভিডিও এখন ভাইরাল। বাংলাদেশের এই স্পিনিং অলরাউন্ডার স্বাভাবিক স্টাইলের পাশাপাশি প্রতিপক্ষের ব্যাটসম্যানকে কাবু করতে ভিন্ন স্টাইলে বোলিং করেছিলেন এদিন। 

মাহমুদুল্লাহ ছাড়াও ম্যাচে দুটি করে উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান এবং মেহেদী হাসান মিরাজ। একটি করে উইকেট নিয়েছেন নাঈম হাসান ও সৌম্য সরকার।

ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়