DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

খুলনা বিভাগের অ-২০ ফুটবল বাছাই কার্যক্রম শুরু

নড়াইল প্রতিনিধি
|  ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৯ | আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৬
খুলনা বিভাগের অ-২০ ফুটবল বাছাই কার্যক্রম উপলক্ষে নড়াইলে সংবাদ সম্মেলন অনুুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূরমোহম্মদ ষ্টেডিয়ামের হলরুমে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যাবস্থাপনায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যাবস্থাপনায় সাঈফ পাওয়ার টেক এর সহযোগীতায়  বাংলাদেশের ৮টি বিভাগে এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে । এরই ধারাবাহিকতায় খুলনা বিভাগের ভেন্যু হিসাবে নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে শুক্রবার ৮ ও ৯ ফেব্রুয়ারি এ কার্যক্রম চলবে।

খুলনা বিভাগের ১০ টি জেলার প্রতিটি থেকে ১০ জন করে একশ জন খেলোয়ারের মধ্য থকেে মোট ৩০ জন খেলোয়ারকে বাছাই করে উচ্চতর প্রশিক্ষন প্রদান করা হবে।

সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু,  বাছাই কমিটির সমন্বয়ক আহমেদ সাইদ আল ফাতাহ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস,  কোষাধ্যক্ষ আব্দুর রশীদ মন্নুসহ জেলা ক্রীড়া  সংস্থার কর্মকর্তাগন ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন। শনিবার বিকাল সাড়ে তিনটায় বাছাইকৃত খেলোয়ারদের ইয়েস কার্ড বিতরণ করবেন প্রধান অতিথি বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সদস্য সচিব রুহুল আমীন তরফদার।

এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়