• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আট ক্রিকেটার নিউজিল্যান্ড যাচ্ছেন আগামীকাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৯
ফাইল ছবি

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ। প্রথমে তিনটি ওয়ানডে এরপর রয়েছে তিনটি টেস্ট ম্যাচ। এরই মধ্যে ঘোষণা হয়েছে দুই ফরম্যাটের জন্য বাংলাদেশ দল।

মাঝে সময় বাকি আছে মাত্র এক সপ্তাহ। এরপরেই শুরু হবে সিরিজ। দুই ফরম্যাটের জন্য ঘোষিত দলের অনেকেই ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলায়।

কিন্তু নিউজিল্যান্ডের ভালো খেলতে হলে আগেই নিজেদের মানিয়ে নিতে হবে সেখানকার কন্ডিশনের সঙ্গে। কিন্তু সময়টা পাচ্ছে কই খেলোয়াড়েরা?

বিপিএলের ফাইনাল ম্যাচের বাকি আরও তিন দিন। তার আগে গ্রুপ পর্বে বাদ পড়া দলের মধ্যে জাতীয় দলের স্কোয়াডে থাকা সদস্যদের পাঠিয়ে দেয়া হচ্ছে নিউজিল্যান্ডে।

আগামীকাল বুধবার সকালে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে জাতীয় দলের আট ক্রিকেটার।

তারা হলেন মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মেহেদী মিরাজ, নাঈম হাসান ও মুস্তাফিজুর রহমান।

ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, নাঈম হাসান, তাসকিন আহমেদ।

টেস্ট দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ (সহঅধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাদমান ইসলাম অনিক, মমিনুল হক, লিটন দাস, খালেদ আহমেদ, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি, নাঈম হাসান।

এমআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh