• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সালার বিমানের ধ্বংসাবশেষের খোঁজ মিলল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৩

অনেক স্বপ্ন নিয়ে ইংলিশ লিগে নাম লিখিয়েছিলেন এমিলিয়ানো সালা। ফ্রেঞ্চ লিগ ওয়ানের ক্লাব নান্তেস থেকে উড়াল দিয়েছিলেন কার্ডিফ সিটির উদ্দেশ্যে। তবে এই উড়ালই যে তার জীবনের শেষ উড়াল হবে তা কেই বা জানতো।

গত ২১ জানুয়ারি ফ্রান্সের নান্তেস শহর থেকে ওয়েলসের উদ্দেশে যাত্রা পথে ইংলিশ চ্যানেলে গিয়ে নিখোঁজ হয় তার বহনকারী বিমান। কোনভাবেই হদিস মিলছিল না আর্জেন্টাইন ফুটবলারের দেহাবশেষের। পাওয়া যাচ্ছিল না বিমানের ধ্বংসাবশেষেরও।

অবশেষে ১৩ দিন পর সোমবার বিমানের কিছু অংশের খোঁজ মিলেছে বলে দাবি করেছেন এয়ার এক্সিডেন্ট ইনভেস্টিগেশন ব্রাঞ্চ (এএআইবি)।আনুষ্ঠানিক ভাবে খোঁজা বন্ধ হয়ে গেছে কিছুদিন আগেই। এরপর সালার পরিবার বেসরকারিভাবে উদ্ধার অভিযান অব্যাহত রাখে। সেই সূত্র ধরে গ্যারেঞ্জি দ্বিপে খোঁজ মেলে বিমানের কিছু অংশের।

এখনও উদ্ধার অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয় এএআইবি পক্ষ থেকে। এই অভিযানে জাহাজের পাশাপাশি ছোট সাবমেরিন ব্যবহার করা হবে বলে জানান অভিযানটির প্রধান ডেভিড মিয়ার্নস।

তিনি জানান, আমাদের উদ্ধার অভিযান আরও চলবে। আমাদের এখন একমাত্র চিন্তা সালা ও তার বিমানের পাইলটকে খুঁজে বের করা।

এদিকে বিমানের অংশ বিশেষ পাওয়ার খবর শুনে আবেগপ্রবণ হয়ে পরেন সালার বাবা হোরাসিও। এসময় তিনি বলেন, আমি কিছুই বিশ্বাস করছি না। সবকিছুই দুঃস্বপ্নের মতো এখনও আমার কাছে।

এস/ ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র গরমে সালাতুল ইসতিসকা আদায়ের কর্মসূচি জামায়াতের
বৃষ্টি প্রার্থনায় রাজধানীতে ইসতিসকার নামাজ আদায়
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
ঈদ সালামি নিয়ে দ্বন্দ্ব, স্ত্রীর কোপে স্বামী হাসপাতালে 
X
Fresh