• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মেসির চোটে চিন্তার ভাঁজ আর্জেন্টিনা-বার্সায়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৫

ভ্যালেন্সিয়ার বিপক্ষে হারা ম্যাচ বাঁচিয়েছেন লিওনেল মেসি। প্রথমে দুই গোল খেয়েও অধিনায়কের জোড়া গোলে ড্র করতে সক্ষম হয় বার্সেলোনা। তবে বিপত্তি ঘটে ম্যাচের ৭০ মিনিটের মাথায়। ডান পায়ের উরুতে চোট পেয়ে প্রায় ৫ মিনিট সাইড লাইনে থেকে মেসিকে চিকিৎসা দিতে দেখা যায়। এরপর আবার মাঠে নামলেও উজ্জ্বল ছিলেন না আগের মতো। খুড়িয়ে খুড়িয়ে দৌড়াতে দেখা গেছে অনেকবার।

মেসির ইনজুরি বার্সেলোনা অথবা আর্জেন্টিনার জন্য বড় এক অশনি সংকেত। আগামী ৭ ফেব্রুয়ারি বছরের প্রথম এল ক্লাসিকোতে রিয়ালের মুখোমুখি হবে কাতালানরা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এই ইনজুরি চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে দলটির কোচ আর্নেস্তা ভালভার্দের কপালে। তবে রিয়ালের বিপক্ষে ম্যাচের আগেই আর্জেন্টাইন এই ফরোয়ার্ড ফিট হয়ে ফিরে আসবেন বলে আশাবাদী বার্সা বস। ভালভার্দে বলেন, আমরা শেষ পর্যন্ত অপেক্ষা করব।

এছাড়া আগামী মঙ্গলবারের মধ্যে মেসি চোটের সবশেষ অবস্থা জানা যাবে বলে জানান ভালভার্দে, আমি জানিনা কতটা গুরুতর। সোমবারের মধ্যে চিকিৎসক দল পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেবেন।

এর আগেও ইনজুরিতে পড়েছেন ফুটবল জাদুকর। চলতি মৌসুমেই অক্টোবর-নভেম্বরে ইনজুরিতে পরে তিন সপ্তাহ মাঠের বাইরে ছিলেন পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই তারকা।