• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোর জোড়া গোলেও পয়েন্ট হারালো জুভিরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩০

লা লিগায় মেসির দুই গোলে হার এড়িয়ে ছিল বার্সেলোনা। কিন্তু ইতালিয়ান সিরিআ’য় ক্রিশ্চিয়ানো রোনালদোর দুই গোলে এগিয়ে থেকেও পয়েন্ট হারাতে হয়েছে জুভেন্টাসের।

শনিবার রাতে জুভিদের ঘরের মাঠে পারমার বিরুদ্ধে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল জুভেন্টাস। ৬৮ শতাংশের পাশাপাশি পারমার ছিল ৩২ শতাংশ। গোলমুখে রোনালদোরা শট নিয়েছে ২৮টি যার সাতটিই ছিল লক্ষ্যে। পক্ষান্তরে পারমা করেছে ১১টি।

ম্যাচের শুরুতে জুভেন্টাসের পারফরম্যান্স ছিল হতাশাজনক। গোলের জন্য হাহাকার করতে হয় তুরিনের বুড়িদের। ৩৪তম মিনিটে সামিরা খেদিরার শট পোস্টে লেগে ফিরে আসে। অবশেষে রোনালদোর পায়ে কাঙ্ক্ষিত গোলের দেখা মিলে ৩৬তম মিনিটে। সতীর্থ মাতৌদির কাছ থেকে প্রতিপক্ষের বক্সে বল পেয়ে রোনালদোর করা জোরালো শট গোলরক্ষককে পরাস্ত করতে সক্ষম হয়।

এই এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় জুভেন্টাস। বিরতি থেকে ফিরে ৫৮তম মিনিটে খেদিরার আরেকটি শট বারের লাগলে আবারও গোল বঞ্চিত হয় জুভিরা। এর চার মিনিট পর অর্থাৎ ৬২তম মিনিটে লিড দ্বিগুণ করে জুভেন্টাস। খেদিরার গোলমুখে বাড়ানো ক্রস রোনালদের মাথায় লেগে চলে যায় দানিয়েলে রুগানির কাছে। বাঁ পায়ের ভলিতে বল জালে পাঠান রুগানি।

দুই মিনিট বাদে একটি গোল পরিশোধ করে পারমা। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে জোরালো হেডে ব্যবধান কমান ইতালিয়ান মিডফিল্ডার আন্তোনিও বারিল্লা। ৬৬তম মিনিটে জুভিদের আবারো এগিয়ে নেন সিআরসেভেন। ডান দিক থেকে ক্রোয়াট ফরোয়ার্ড মানজুকিচের ক্রসে অনেকটা লাফিয়ে হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড। এর মধ্য দিয়ে ১৭ গোল নিয়ে লিগে শীর্ষ গোলদাতা হলেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে তার গোল সংখ্যা ১৯।

৭৪তম মিনিটে দ্বিতীয় গোল পরিশোধ করে পারমা। ছোট ডি-বক্সে সতীর্থের পাস পেয়ে ব্যবধান ৩-২ এ নামিয়ে আনেন জার্ভিনিয়ো। আর যোগ করা অতিরিক্ত মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করে পারমাকে রক্ষা করেন জার্ভিনিয়ো।

এই ড্রয়ে ২২ ম্যাচে শীর্ষে থাকা জুভেন্টাসের পয়েন্ট ৬০। ৯ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪০।

আরো পড়ুন:

এএ/এস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
X
Fresh