• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ থেকে ছিটকে পড়লেন নেইমার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৯, ১৩:৩৩

অভাগা যেদিকে যায় সাগর শুকিয়ে যায়, নেইমারের ক্ষেত্রে সেটিই ঘটছে। সবশেষ রাশিয়া বিশ্বকাপে ইনজুরিতে পড়ে খেলা অনিশ্চিত ছিল ব্রাজিলিয়ান এই তারকার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে লিগ ওয়ানের ম্যাচে মার্সেইর বিপক্ষে সেই ইনজুরি থেকে মুক্তি পান তিন মাস পর। বিশ্বকাপে অংশ নিয়েছিলেন সেবার।

নতুন বছরটা ভালোভাবেই শুরু করেছিলেন পৃথিবীর অন্যতম দামি এই ফুটবলার। তবে বিপত্তি ঘটে আরও একটি বড় টুর্নামেন্টকে সামনে রেখে। আগামী ১২ ফেব্রুয়ারি চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর গুরুত্বপূর্ণ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড মুখোমুখি হবে তার দল প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)।

সেই ম্যাচের আগে আবারো সেই গোড়ালির ইনজুরিতে পড়েছেন ব্রাজিলিয়ান প্রিন্স খ্যাত নেইমার। গত ২৪ জানুয়ারি ফ্রেঞ্চ কাপে নিজেদের মাঠ পার্ক দো প্রিন্সেসে স্ট্রাসবার্গের বিপক্ষে মুখোমুখি হয়েছিল পিএসজি। ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়ের আঘাতে এই ইনজুরিতে পড়েন তিনি। কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন সেসময়। সেই ম্যাচে জয় পেলেও শঙ্কা তৈরি হয় চ্যাম্পিয়নস লিগের ম্যাচটিকে ঘিরে।

সেই শঙ্কায় এবার বাস্তবে রূপ নিলো। নেইমার খেলতে পারবেন না ওল্ড ট্রাফোর্ডের শেষ ষোলর ম্যাচটি। এমনটাই জানিয়েছেন পিএসজির কোচ টমাস টুখেল। বৃটিশ গণমাধ্যম মিররের বরাত দিয়ে তিনি বলেন, ' সে (নেইমার) এখনও ডান পায়ে ভর দিতে পারছে না। বলতে হচ্ছে যে তার ওল্ড ট্রাফোডে খেলার কোনও সম্ভাবনা নেই। এটা প্রায় অসম্ভব যে তাকে আমরা ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে পাব।