• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দলে ফিরেই নায়ক মেসি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৯, ০৯:০৯

সবশেষ ম্যাচটি মেসিহীন বার্সেলোনা হেরেছিল সেভিয়ার বিপক্ষে। ওই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না লুইস সুয়ারেজ ও ফিলিপে কুতিনহোও। এবার লা লিগার ম্যাচে এই ত্রয়ী ফিরেই জয়ের ধারায় ফেরালো বার্সাকে। জিরোনাকে হারিয়েছে তারা ২-০ গোলে। দলে ফিরেই গোল পেয়েছেন মেসি।

রোববার রাতে প্রতিপক্ষের মাঠে প্রথম থেকেই আক্রমণাত্মক ছিল কাতালানরা। সেই সুবাদে ম্যাচের ৯ মিনিটের মাথায় প্রথম গোলটি আদায় করে নেন পর্তুগিজ ডিফেন্ডার নেলসন সেমেডো। ম্যাচের প্রথমার্ধে আর কোনও গোল না হলে এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় স্প্যানিশ ক্লাবটি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমণের ধার বাড়ায় বার্সা। ৫১ মিনিটে কলোম্বিয়ান ডিফেন্ডার বার্নাডো এসপিনোসা লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় জিরোনা। সেই সুযোগে ৬৮ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করে কাতালানরা। এবার সেই গোলের মালিক আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। জর্ডি আলবার বাড়িয়ে দেয়া বলে ৪০২ নম্বর গোলটি আদায় করেন এই ম্যাজিশিয়ান।

ম্যাচের বাকি সময় আর কোনও গোল না হলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্নেস্তা ভালভার্দের শিষ্যরা।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বার্সা। ২১ ম্যাচে ১৫ জয়ে ৪৯ পয়েন্ট রয়েছে তাদের। অপরদিকে দ্বিতীয়তে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সমান ম্যাচে ১২ জয়ে রয়েছে ৪৪ পয়েন্ট। লা লিগার অন্যতম শীর্ষ ক্লাব রিয়াল মাদ্রিদ ৩৯ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকার তৃতীয় নম্বরে।

এস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh