logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

সালাকে শেষ পর্যন্ত খুঁজে বের করার অনুরোধ মেসির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ জানুয়ারি ২০১৯, ০৯:৫৩ | আপডেট : ২৬ জানুয়ারি ২০১৯, ১০:১৬
পুরো ফুটবল বিশ্ব এখন শোকস্তব্ধ। কার্ডিফ সিটিতে নাম লেখাতে গিয়ে শাপেকোয়েন্স দলের সঙ্গে নাম লিখিয়েছেন এমিলিয়ানো সালা। ব্রাজিলের যে দলটি বিমান দুর্ঘটনায় হারিয়েছিল ২২ ফুটবলারকে।  ২০১৬ সালের ২৮ নভেম্বরের সেই ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।

bestelectronics
গত ২১ জানুয়ারি এমনই আরেক দৃশ্যের মুখোমুখি হলো ফুটবল। ফ্রান্সের নান্তেস বিমান বন্দর থেকে কার্ডিফ সিটিতে যোগ দিতে একটি বিমানে চাপেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সালা। ফ্রান্স ও যুক্তরাজ্যের মাঝখানে থাকা ইংলিশ চ্যানেলের ওপর দিয়ে যাওয়ার সময় সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বিমানটির।

আজ শনিবার ঘটনার ৫ দিন পরেও খোঁজ মেলেনি বিমান কিংবা ভ্রমণরত যাত্রীদের। যদিও জানা যায়, বিমানটিতে পাইলট ও সালা ছাড়া আর কোনও যাত্রী ছিল না।

এই ঘটনার পর সমবেদনা জানিয়েছে পুরো ফুটবল বিশ্ব। সেই তালিকায় পিছিয়ে নেই বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। স্বদেশী এই ফুটবলারকে খোঁজার প্রচেষ্টা এখনও অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন এই বার্সেলোনা সুপারস্টার।

স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে মেসি বলেন, যতক্ষণ পর্যন্ত শেষ আশাটুকু বেঁচে আছে ততক্ষণ পর্যন্ত সালাকে খোঁজার দাবি জানাচ্ছি।

এছাড়া নিজ দেশের এই ফুটবলারের পরিবার ও পরিজনের পাশে থাকবেন বলে ঘোষণা দেন পাঁচবারের ব্যালন ডি ও'র জয়ী এই তারকা।

এমিলিয়ানো সালা ফ্রেঞ্চ ক্লাব নান্তেসের হয়ে ১১৭ ম্যাচ খেলে ৪২ গোল করেছিলেন। চলতি ট্রান্সফারে ১৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে কার্ডিফ সিটিতে নাম লেখান ২৮ বছর বয়সী এই ফুটবলার।

এস/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়