• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দলের ভরাডুবিতে নিজেকে দুষলেন রিয়াদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০১৯, ১৮:৪২

বিপিএলের চলতি আসরে সবচেয়ে হতভাগা দল খুলনা টাইটানস। টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা প্রায় শেষের দিকে। শুরু থেকে শেষের পথে এসেও ভাগ্য বদলায়নি মাহমুদুল্লাহ রিয়াদের দল খুলনা টাইটানসের।

এখন পর্যন্ত আট ম্যাচে জয় পেয়েছে মাত্র একটিতে। সাত ম্যাচে হেরে বিপর্যস্ত দলটা বিদায়ের অপেক্ষায়। বাকি আছে আর চার ম্যাচ। এই চার ম্যাচ জিতলেও যে সেরা চারে উঠতে পারবে তার কোনও নিশ্চয়তা নেই।

বিদায় যখন নিশ্চিত, তখন সেটিকে উপভোগ্য করে তোলার চেষ্টাই এখন মাহমুদুল্লাহ’র মূলমন্ত্র। টাইটানস অধিনায়কের চাওয়া, বাকি চার ম্যাচে নিজের আর ফ্র্যাঞ্চাইজির জন্য খেলা।

‘এটা আমার জন্য এবং আমার টিমের জন্য অনেক কঠিন সময়। এই সময়ে অনেকে অনেক রকম কথা বলবে। কিন্তু আমার মনে হয়, যেহেতু আমাদের প্লে-অফে উঠার সুযোগ নেই, সামনে যে কয়েকটা ম্যাচ আছে সেগুলো নিজেদের জন্য খেলবো।’

লঙ্কান গ্রেট মাহেলা জয়াবর্ধনেকে প্রধান কোচের দায়িত্ব দিয়ে দলে একঝাক দেশি-বিদেশি তারকা নিয়ে নিয়ে গড়া দলটার এমন পরাজয়ের ব্যর্থতা কার। দলের এমন ব্যর্থতার দায়ভার নিজের কাঁধেই তুলে নেন মাহমুদুল্লাহ।

রংপুর রাইডার্সের সামনে আজ ১৮২ রানের বড় লক্ষ্য দাঁড় করিয়েও হারতে হয়েছে ৬ উইকেটে।

‘আমার মনে হয়, আমি যতবার বিপিএল খেলেছি, কখনোই বড় তারকা ক্রিকেটার নিয়ে টিম লিড করিনি। সবসময় মোটামুটি বা সম্ভাবনাময় টিম নিয়ে খেলেছি। এই বছর আমার মনে হয় না খুব একটা খারাপ দল হয়েছে। কিন্তু আমরা সব ম্য্যাচে তিন বিভাগে জ্বলে উঠতে পারিনি। আমি সবসময় বিশ্বাস করতাম যে, আমারে এই দল নিয়ে সেরা চারে যাওয়ার ভালো সম্ভাবনা ছিল। হয়তো আমি ভালো লিড করতে পারিনি। ব্যক্তিগতভাবেও ভালো পারফর্ম করতে পারিনি। আমি মনে করি দোষটা আমরাই ছিল।’

আরও পড়ুন

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh