logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

মধুর প্রতিশোধ নিলো পিএসজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ জানুয়ারি ২০১৯, ১২:১৬ | আপডেট : ২০ জানুয়ারি ২০১৯, ১২:৩৫
কয়েকদিন আগেই দলটির বিপক্ষে হেরে লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিল প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। চলতি মাসের ১০ তারিখের ওই ম্যাচে ফ্রেঞ্চ সুপার জায়ান্টদের বিপক্ষে ২-১তে জয় পায় গুইনগ্যাম্প। শনিবার ওই ম্যাচের প্রতিশোধ নিয়েছে থমাস তুখেলের শিষ্যরা। ওই হারের বদলে শনিবার গুনে গুনে নয়টি গোল দিয়েছে পিএসজি।

bestelectronics
পার্ক দো প্রিন্সেসে লিগ ওয়ানের ম্যাচের পর ব্যবধান ছিল ৯-০। প্যারিসের দলটির হয়ে হ্যাটট্রিক তুলে নেন কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানি। জোড়া গোল করেছেন নেইমার। বাকি গোলটি করেছেন থমাস মুনিয়ের।

ম্যাচের ১১তম মিনিটে গোল করে শুভ উদ্বোধন করেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। প্রথমার্ধের বিরতিতে যাবার আগে ৩৭ ও ৪৫ মিনিটে জোড়া গোল করেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এমবাপে।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে আরও ভয়ঙ্কর রূপ নেয় স্বাগতিকরা। ৫৯, ৬৬ ও ৭৫ মিনিটে গোল করে হ্যাটট্রিক তুলে নেন উরুগুইয়ান ফরোয়ার্ড কাভানি। 

ম্যাচের ৬৮ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন নেইমার। আর ৮০ মিনিটে কাভানির পর ম্যাচের দ্বিতীয় হ্যাটট্রিকটি তুলে নেন এমবাপেও। তিন মিনিটে পর নিজের প্রথম ও দলের হয়ে নবম গোলটি করে মুনিয়ের।

লিগ টেবিলে ১৯ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে স্থান আরও পোক্ত করল পিএসজি। ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিলে।

আরো পড়ুন:

ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়