DMCA.com Protection Status
  • ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

বিদায় বেলায় কৃতজ্ঞ ওয়ার্নার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ জানুয়ারি ২০১৯, ১৯:৫১ | আপডেট : ১৯ জানুয়ারি ২০১৯, ২১:২০
অস্ট্রেলীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ আর সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার অংশ নিয়েছেন এবারের বিপিএলে। এই দুইয়ের উপস্থিতি নিঃসন্দেহে অনন্য মর্যাদা দিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরকে।

কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে স্মিথ দুই ম্যাচ খেলে দেশে ফিরেছেন কনুইয়ের চোট নিয়ে। ওয়ার্নার খেলেছেন ৭ ম্যাচ। তিনিও ফিরছেন একই সমস্যায়।

একই সময়ে চলছে অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ বিগ-ব্যাশ। বল টেম্পারিং কাণ্ডে জড়িয়ে এক বছরের জন্য নিষেধাজ্ঞায় পড়ে খেলা হচ্ছে না আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি দেশটির ঘরোয়া লিগেও।

সুযোগটা কাজে লাগিয়েছে বিপিএলের দুই ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ানস আর সিলেট সিক্সার্স। সুযোগটা বাংলাদেশ ক্রিকেটের জন্য যেমন লাভ হয়েছে, তেমনই লাভ হয়েছে স্মিথ আর ওয়ার্নারের জন্য।

দেশের মাটিতে খেলতে না পেরে অবসর সময়টা কাজে লেগেছে দুজনেরই। স্মিথের চেয়ে ওয়ার্নার খেলতে পেরেছেন বেশি। ৭ ম্যাচে তিন অর্ধশতকসহ করেছেন ২২৩ রান।

শনিবার রংপুর রাইডার্সের বিপক্ষে খেলেছেন এবারের বিপিএলের শেষ ম্যাচ। যাবার বেলায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড আর তার দল সিলেট সিক্সার্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলেননি ওয়ার্নার।

‘আমি বিসিবির কাছে কৃতজ্ঞ আমাকে বিপিএলে খেলার সুযোগ করে দেয়ার জন্য। আমি আমার দলের প্রতিও কৃতজ্ঞ। তারা আমাকে সব রকম সুযোগ দিয়েছে। বিশেষ করে সিলেটের দর্শকেরা অসাধারণ।’

বিদায়ী ম্যাচ নিয়ে ওয়ার্নার বলেন, শেষ মুহূর্তে দারুণ একটি ম্যাচ খেলেছি। ম্যাচটা দারুণ হলেও শেষদিকে আমরা হতাশা নিয়ে মাঠ ছেড়েছি। সাব্বির যেভাবে খেলেছে, তাকে আমি কৃতিত্ব দিতে চাই এমন একটা ইনিংস খেলার জন্য। নিকোলাস পুরান বেশ ভালোভাবেই ইনিংস শেষ করেছে। আশা করি আমার দল সামনেও ভালো ম্যাচ উপহার দিতে পারবে।’

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়