DMCA.com Protection Status
  • ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

মেসি- ডেম্বলের গোলে শেষ আটে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ জানুয়ারি ২০১৯, ১১:৪৭ | আপডেট : ১৮ জানুয়ারি ২০১৯, ১২:১৪
প্রথম লেগে ২-১ গোলের ব্যবধানে হেরেছিল লেভেন্তের বিপক্ষে। এই ম্যাচে হারলে কিংবা ড্র করলেই ছিটকে পড়বে কোপা ডেল রের প্রতিযোগিতা থেকে। এমন শঙ্কা নিয়ে বৃহস্পতিবার রাতে ন্যু ক্যাম্পে নামে বার্সেলোনা।

সব শঙ্কা উড়িয়ে দিয়ে ৩-০ গোলের ব্যবধানে জিতে ৪-২ অগ্রগামিতায় শেষ আটে পোঁছে গেছে কাতালানরা। এই ম্যাচে বার্সার ত্রাণকর্তা হিসেবে হাজির হন

ম্যাচের শুরু থেকেই আক্রমণের পসরা সাজিয়ে বসে বার্সা। পুরো ম্যাচে গোল পোস্টেকে লক্ষ্য করে মোট ১৩টি শট করে স্প্যানিশ ক্লাবটি। বিপরীতে লেভেন্তের শট মাত্র ১টি। বল দখলেও অসম লড়াই ছিল দু'দলের। ৭০ শতাংশ বল ছিল কাতালানদের পায়ে।

এমন অবস্থায় ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোলটি করেন ডেম্বলে। ঠিক তার এক মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। ২-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ৫৪ মিনিটে দলের তৃতীয় ও নিজের প্রথম গোলটি করেন মেসি। ম্যাচের বাকি সময় অনেক আক্রমণ হলেও গোলের দেখা পায়নি আর কোনও দল।

৩-০ গোলে জিতে কোপা ডেল রের শেষ আটে রিয়াল মাদ্রিদ, গেটাফে, রিয়াল বেটিস, সেভিয়া, ভ্যালেন্সিয়া, জিরোনা ও এস্পানিওলের সঙ্গী হলো আর্নেস্তা ভালভার্দের শিষ্যরা।

এস/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়