• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাকার সামনে রাজশাহীর ১৩৬ রান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:০৬

চলতি আসরে প্রথমবার প্রতিপক্ষের বিপক্ষে প্রথমে ফিল্ডিং করেছে ঢাকা ডায়নামাইটস। আজ বুধবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নেয় রাজশাহী কিংস।

মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভানসের বদলে মার্শাল আইয়ুব, শাহরিয়ার নাফিস ও সেকুগে প্রসন্নকে রাজশাহী একাদশে নেয়া হয়।

ব্যাট হাতে অভিজ্ঞ নাফিসকে নিয়ে ওপেন করেন অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। তবে আন্দ্রে সেলের বলে কাইরন পোলার্ডের হাতে ক্যাচ দিয়ে দ্রুত ফিরে যান তিনি। ১১ বলে ১ রান করেন মিরাজ।

তবে প্রথম উইকেটে ৭৫ রানের জুটি গড়েন শাহরিয়ার নাফিস ও মার্শাল আইয়ুব। দুজন মিলে রাজশাহীকে বড় রান সংগ্রহের পথ দেখাতে থাকেন। যদিও ম্যাচের ১২তম ওভারে দ্বিতীয় বলে নাফিস (২৭ বলে ২৫ রান) ও চতুর্থ ওভারে আইয়ুবকে (৩১ বলে ৪৫ রান) ফিরিয়ে দেন সুনীল নারিন।

হুট করে দু্ই সেট ব্যাটসম্যান আউট হওয়ায় ব্যাকফুটে চলে যাওয়া দলকে জাকির হাসান ও রায়ান টেন ডেসকাটে ৩৮ রানের জুটি উপহার দেন। ১৮ বলে ২০ রান করে আলিস আল ইসলামের বলে স্ট্যাম্পিং হন জাকির।

অন্যদিকে ১৬ বলে ১৬ রান করে নারিনের তৃতীয় শিকার হয়ে ফিরে যান নেদারল্যান্ডসের সাবেক তারকা ক্রিকেটার টেন ডেসকাটে।

লঙ্কান অলরাউন্ডার সেকুগে প্রসন্ন মাত্র ৪ বলে ২ রান করে সাকিব আল হাসানের বলে স্ট্যাম্পিং হন।

শেষ পর্যন্ত ৯ বলে ৯ রান নিয়ে অপরাজিত ছিলেন ক্রিশ্চিয়ান জংকার আর ৪ বলে ৩ রান করা ইসুরু উদানা। এতে ছয় উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করতে সক্ষম হয় রাজশাহী দল।

রাজশাহী কিংস একাদশ

মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মার্শাল আইয়ুব, শাহরিয়ার নাফিস, ক্রিস্টিয়ান জংকার, জাকির হাসান, রায়ান টেন ডেসকাটে, সেকুগে প্রসন্ন, ইসুরু উদানা, রায়ান টেন ডেসকাটে, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান।

ঢাকা ডায়নামাইটস একাদশ

হযরতউল্লাহ জাজাই, সুনিল নারাইন, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), নাঈম শেখ, নুরুল হাসান (উইকেট কিপার), কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, আসিফ হাসান, রুবেল হোসেন ও আলিস আল ইসলাম।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh