• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লার কাছে লজ্জার হার সিলেটের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জানুয়ারি ২০১৯, ২২:০২

ঘরের মাঠে যেখানে প্রতিপক্ষ দলের উপর প্রভাব বিস্তার করে খেলার কথা, সেখানে উল্টো প্রতিরোধের মুখে লজ্জার হার নিয়ে মাঠ ছাড়তে হলো সিলেট সিক্সার্সকে। সিক্সার্সদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ানসরা ম্যাচ জিতল ৮ উইকেটে।

আজ মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিলেট সিক্সার্সের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় কুমিল্লা ভিক্টোরিয়ানস।

ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে সিক্সার্সরা। ইনিংসের দ্বিতীয় ওভারে মেহেদী হাসান তুলে নেন তিনটি উইকেট। এই ওভারে ডেভিড ওয়ার্নার, আফিফ হোসেন আর আন্দ্রে ফ্লেচারকে হারিয়ে ভেঙে পড়ে সিক্সার্সদের টপ অর্ডার।

এরপর মিডল অর্ডারে ব্যাট করতে আসা অলোক কাপালির অপরাজিত ৩৩ রান ছাড়া বাকি নয় ব্যাটসম্যান মিলে করেন ৩৫ রান। সব মিলে ১৪.৫ ওভারে ৬৮ রান পর্যন্ত তুলতে পারে সিলেট সিক্সার্স।

৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা মেহেদী হাসান

কুমিল্লার হয়ে ৪ উইকেট নেন মেহেদী হাসান, ৩ উইকেট নেন ওয়াহাব রিয়াজ। ২টি উইকেট নেন লিয়াম ডসন ও ১টি উইকেট নেন সাইফুদ্দিন।

সিক্সার্সদের দেয়া মামুলি লক্ষ্যে ব্যাট করতে নেমে ভিক্টোরিয়ানসের দুই ওপেনার এনামুল হক বিজয় আর তামিম ইকবাল দুজনেই সাজঘরে ফেরেন সমান শূন্য রানে।

এরপর অবশ্য আর কোনও উইকেট খোয়াতে হয়নি কুমিল্লাকে। শামসুর রহমান শুভর ৩৪ আর ইমরুল কায়েসের ৩০ রানে ভর করে ভিক্টোরিয়ানসরা ৬৮ রান তাড়া করতে খেলে মাত্র ১১.১ ওভার। এই ম্যাচসহ ৪ ম্যাচে দুটিতে জিতে পয়েন্ট তালিকায় চার নম্বরে উঠে এলো কুমিল্লা ভিক্টোরিয়ানস।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh