logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

সিলেটে দলের সঙ্গে নেয়া হয়নি নাসিরকে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ জানুয়ারি ২০১৯, ১৬:৫৬ | আপডেট : ১৪ জানুয়ারি ২০১৯, ১৮:২৪
চোট কাটিয়ে দীর্ঘদিন পর খেলায় ফেরার জন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ছিল নাসির হোসেনের বড় প্লাটফর্ম। চোট, বিতর্ক আর সাম্প্রতিক পারফর্ম যে নাসিরকে খেলা থেকে অনেক দূরে ঠেলে দিয়েছে সেটা এবার সামনে এসেছে সিলেট সিক্সার্সের সঙ্গে সিলেটে না যাওয়ার ঘটনায়।

bestelectronics
গতকাল রোববার সিলেট সিক্সার্স নিজেদের হোম ভেন্যুতে পৌঁছায়। আজ সোমবার সকালে তারা অনুশীলনও করে সিলেট স্টেডিয়ামে। দলের অনেকে অনুশীলনে থাকলেও ছিলেন না গতবারের সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন।

চলতি আসরের ঢাকা পর্বে সিলেট খেলেছে ৩টি ম্যাচ। এই তিন ম্যাচের প্রথম ম্যাচের একাদশে সুযোগ হয়নি নাসিরের। পরের দুটিতে খেললেও নিজেকে ফিরে পাবার মতো কোনও ইঙ্গিত দিতে পারেননি নাসির। দুই ম্যাচ মিলে করেছিলেন ৪ রান।

সকালে দলের সঙ্গে অনুশীলনে না থাকায় সিলেট সিক্সার্স দলের মিডিয়া ম্যানেজারের তামজিদুল ইসলামের সঙ্গে কথা বলে জানা যায়, দলের সঙ্গে সিলেটেই আসেননি নাসির হোসেন।

নাসির কেন আসেননি এই প্রশ্নে তিনি বলেন, গত দুই ম্যাচে আশানুরূপ খেলতে না পারায় নাসিরকে সিলেট পর্বের জন্য খেলার বাইরে রাখা হয়েছে। এই ব্যাপারে নাসিরকে বলা হলে সে ও না করেননি। সাইড বেঞ্চে বসে থেকে হতাশ হবার চাইতে ঢাকায় থেকে যাওয়াটাই নাসিরের কাছে ভালো মনে হয়েছে।

তিনি আরও বলেন, সিলেট পর্বে সিক্সার্সরা খেলবে চারটি ম্যাচ। সিলেট থেকে ঢাকায় ফেরার পর নাসির আবারও যোগ দেবেন দলের সঙ্গে।

এমআর/

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়