• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শুক্রবার হাই-ভোল্টেজ ম্যাচে মুখোমুখি মাশরাফি-সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ জানুয়ারি ২০১৯, ২১:৫২
ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলা হয়েছে ৮টি ম্যাচ। এই আট ম্যাচের একটা ম্যাচকে ঘিরে সবার প্রত্যাশা ছিল আসল টি-টোয়েন্টির মজা দেখার। সিলেট সিক্সার্স আর কুমিল্লা ভিক্টোরিয়ানস ম্যাচ ছাপিয়ে সবার চোখ ছিল স্টিভ স্মিথ আর ডেভিড ওয়ার্নারের দিকে।

এই দুজনের কেউই সেদিন জ্বলে উঠতে পারেনি বরং হাই-ভোল্টেজ ম্যাচের নামে লো-স্কোরিং ম্যাডম্যাডে একটা ম্যাচ দেখেছিল বিপিএলের দর্শকেরা।

বিদেশি তারকাদের দ্বৈরথ শেষে এবার অপেক্ষা দেশীয় দুই তারকার দ্বৈরথ দেখার। আগামীকাল বিপিএলের পঞ্চম দিনের প্রথম খেলায় মুখোমুখি হতে যাচ্ছে মাশরাফির রংপুর রাইডার্স আর সাকিবের ঢাকা ডায়নামাইটস।

এর আগে গত আসরে তিনবারের দেখায় দুই ম্যাচেই ঢাকাকে হারিয়েছিল রংপুর। বছর ঘুরে আগামীকাল আবারও মুখোমুখি হতে যাচ্ছে দু’দল। এই ম্যাচে জয় পেলে ঢাকা পৌঁছে যাবে সমান সমীকরণে।

এই ম্যাচটা হতে পারে মিরপুরের ফাঁকা গ্যালারী বদলে যাওয়ার ম্যাচ। আগামীকাল শুক্রবার ছুটির দিনে ভরা গ্যালারী আর জমজমাট একটা ম্যাচ দেখার প্রত্যাশা ঢাকা ডায়নামাইটস কোচ খালেদ মাহমুদ সুজনের।

যদিও জমজমাট লড়াইয়ে একটাই বাধা লো-স্কোরিং। ঢাকার উইকেট যে টি-টোয়েন্টির জন্য কঠিন সেটা সহজেই স্বীকার করে নেন রংপুর রাইডার্সের তারকা ব্যাটসম্যান রাইলি রুশো।

রংপুর রাইডার্সের সম্ভাব্য একাদশ:

ক্রিস গেইল, মেহেদী মারুফ, রিলে রুশো, মোহাম্মদ মিঠুন, রাবি বোপারা, বেনি হাওয়েল, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।

ঢাকা ডায়নামাইটসের সম্ভাব্য একাদশ:

সুনিল নারিন, হজরতউল্লাহ জাজাই, রনি তালুকদার, সাকিব আল হাসান, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, মিজানুর রহমান, নুরুল হাসান সোহান, শুভাগত হোম, মোহর শেখ, রুবেল হোসেন

আরো পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
বিপিএলে অংশ নিতে আগ্রহী নোয়াখালীসহ ৪ দল
X
Fresh