DMCA.com Protection Status
  • ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

ডিফেন্ডার রামোসের শততম গোলে রিয়ালের জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ জানুয়ারি ২০১৯, ১২:৫২
বছরটা মনের মতো শুরু হয়নি রিয়াল মাদ্রিদের। লা লিগায় নতুন বছরের প্রথম ম্যাচটাতেই জয় বঞ্চিত হয়েছিল তারা। ভিলারিয়ালের সঙ্গে পায় ২-২ গোলের ড্র।

পরের ম্যাচেতো আরও করুণ দশা স্প্যানিশ ক্লাবটির। গেল রোববার নিজেদের মাঠে পয়েন্ট টেবিলের ১১ নম্বর দল রিয়াল সোসিয়াদের সঙ্গে হেরে যায় ০-২ গোলের ব্যবধানে। এবার বছরের প্রথম জয়ের দেখা পেলো কোপা ডেল রে’তে এসে।

নিজ মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লেগেনেসকে ৩-০ তে হারায় সার্জিও রামোসের দল। গোল পেয়েছেন দলপতি নিজেও। এই গোলে লা লিগা ক্যারিয়ারের শততম গোলের মাইলফলক স্পর্শ করেন স্প্যানিশ এই ডিফেন্ডার।

অতিরিক্ত মিনিটের গোলদাতা হিসেবে বেশি সুপরিচিত থাকলেও গতকাল বুধবার রাতের গোলটি করেন ম্যাচের প্রথমার্ধেই। ৪৪ মিনিটের মাথায় আলভারো ওদ্রিওজোলাকে ফাউল করলে পেনাল্টি পায় রিয়াল। সেই পেনাল্টি থেকে গোল আদায় করে দলকে লিড এনে দেন রামোস। বিরতির পর গোল পেতে পারতেন আরও একটি। রামোসের বিখ্যাত সেই হেডের বলটিতে বাঁধা হয়ে দাঁড়ায় গোলবার।

৬৮ মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের বাড়িয়ে দেয়া বল থেকে গোল করেন স্প্যানিশ উইঙ্গার লুকাস ভাজকুয়েজ।

২-০ তে এগিয়ে থেকে যখন জয়ের পথে লস ব্লাঙ্কোসরা তখন নিজেই গোল আদায় করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস।

৭৮ মিনিটে ওদ্রিওজোলার এসিস্টে ম্যাচে নিজের প্রথম গোলটি করেন এই সাম্বাবয়। ম্যাচের বাকি সময় দু'দলের আর কোনও গোল না হওয়ায় ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সান্তিয়াগো সোলারির শিষ্যরা। 

এই ম্যাচে রিয়ালের প্রাপ্তি হিসেবে রয়েছে বছরের প্রথম জয় সঙ্গে রামোসের শততম গোল।

এস/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়