DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

সাবেক প্রেমিকাকে খুন করার ‘হুমকি’ দিয়েছিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ জানুয়ারি ২০১৯, ২১:৫৪ | আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ২২:১৮
ছবি-সংগৃহীত
ফুটবল ও বিতর্ক দুটিই ভালোভাবে সামলাতে জানেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চলতি মৌসুমেই স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের চুক্তি পাকিয়ে যোগ দিয়েছেন নতুন ঠিকানায়। ইতালির ক্লাব জুভেন্টাসে ভালোই সময় কাটাচ্ছেন এই তারকা। নিজে গোল করছেন সঙ্গে সতীর্থদের দিয়ে গোল করিয়ে দলের জয়ে অবদান রাখছেন।

পারিবারিক জীবনও বেশ কাটছে ৩৩ বছর বয়সী এই তারকার। দীর্ঘ দিনের বান্ধবী জর্জিনার ও সন্তানদের সঙ্গে খোশ মেজাজেই দেখা যায় তাকে। খুব জলদি বিয়েও করবেন বলে জানিয়েছেন এই ফরোয়ার্ড।

তবে বিতর্ক যে তার পিছু ছাড়ে না। গেল বছরের ক্যাথরিন মায়োরগ্রা নামের এক মার্কিন শিক্ষিকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। মামলা মোকদ্দমার পর রেহাই মিলে সেই অভিযোগ থেকে। তবে নতুন বছরের শুরুতেই আবারও মাথা চাড়া দিয়ে ওঠে সেই অভিযোগ। তবে এবার অভিযোগটি তুলেছেন রোনালদোর সাবেক বান্ধবী জেসমিন লিনার্ড।

যুক্তরাজ্যের এই মডেল ও অভিনেত্রীর মতে রোনালদো একজন মিথ্যাবাদী, ধর্ষক ও মানসিক ভারসাম্যহীন একজন ব্যক্তি। সিআর সেভেনই যে ক্যাথরিন মায়োরগ্রাকে ধর্ষণ করেছেন তার প্রমাণ তার কাছে আছে বলে এক টুইট বার্তায় উল্লেখ করেন এই অভিনেত্রী।

সেই টুইট-বার্তায় তিনি আরও বলেন চাইলে তিনি এই মামলায় ভুক্তোভুগীকে সাহায্য করতে পারেন।

অপর একটি টুইটে তিনি বলেন ক্ষমতার জোড়ে এই ধরণের অপকর্ম গুলো করেন পর্তুগিজ তারকা।

অপর একটি টুইটে রোনালদোর মতো ধর্ষককে তিনি অনেক ঘৃণা করে উল্লেখ করে লিনার্ড বলেন  ‘তুমি  যতোই জোড়ে বল মারো না কেনও আমি তোমাকে সবচেয়ে বেশি ঘৃণা করি।’

এমনকি অন্য কারো সঙ্গে ডেটে গেলে লিনার্ডকে খুন করার হুমকি দিয়েছিল রোনালদো এমনটা প্রমাণ রয়েছে এই ৩৫ বছর বয়সী নারীর কাছে, ‘সে আমাকে বলেছে অন্য কারও সঙ্গে দেখা করতে গেলে শরীর টুকরো টুকরো করে নদীতে ভাসিয়ে দেয়া হবে।’

এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়