• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

স্মিথ থেকে ‘বিগ বস’ গেইলই এগিয়ে থাকবেন: মারুফ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জানুয়ারি ২০১৯, ২১:২৫

একদিন বিরতির পর মঙ্গলবার শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এদিন দুটি ম্যাচ রয়েছে। দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হবে খুলনা টাইটানস। দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিকটোরিয়ানসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স।

সোমবার বর্তমান চ্যাম্পিয়ন রংপুরের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন দলটির ওপেনার মেহেদী মারুফ। প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে জয়ের মাধ্যমে ঘুরে দাঁড়িয়েছে রাইডার্সরা। এই জয়ের ধারাবাহিকতায় এগিয়ে যেতে চায় দল। এমনটাই জানিয়েছেন ডান-হাতি এই ব্যাটসম্যান।

মারুফ বলেন, যেহেতু প্রথম ম্যাচের আগে গুছিয়ে ওঠার জন্য আমাদের কিছুটা সময় লেগে গেছে। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ আমরা দ্বিতীয় ম্যাচের মাধ্যমে ফিরে আসতে পেরেছি। ধল হিসেবে আমরা পারফর্ম করতে পেরেছি।

কুমিল্লা কি নিয়ে কেমন পরিকল্পনা নেয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রত্যেক টিমকে নিয়ে আগের দিন প্ল্যান শুরু হয়। এখন স্পেসিফিক কুমিল্লাকে নিয়েই আমদের সব প্ল্যান। তাদের শক্তি, দুর্বলতা...। লাস্ট ম্যাচ জেতায় আমরা এখন ফুরফুরে মেজাজেই রয়েছি। আমাদের কনফিডেন্স ভালো। শেষ ম্যাচে ব্যাটিং-বোলিং ভালোই হয়েছে। এখন তাদের দুর্বলতাগুলো নিয়ে কাজ করছি।

প্রথম দুই ম্যাচে ক্রিস গেইলকে না পেলেও তৃতীয় ম্যাচ থেকে ক্যারিবীয় দানবকে পাওয়া যাচ্ছে। যদিও প্রতিপক্ষ শিবিরে খেলছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। এই দুই তারকার ক্ষেত্রে নিজের দলের সেরা অস্ত্র গেইলকেই এগিয়ে রাখছেন মারুফ।

তার মতে, সত্যি কথা বলতে আমাদের দলে গেইল রয়েছেন। গেইল বাংলাদেশে অনেক বছর ধরে খেলে আসছেন। সেটাই আমাদের জন্য সবচেয়ে বড় প্লাস পয়েন্ট। অন্যদিকে স্মিথের এটা প্রথম বিপিএল। বাংলাদেশে অস্ট্রেলিয়া সিরিজ ছাড়া এর আগে খেলতেও আসেননি। অ্যাডভান্টেজ থাকবে গেইলের জন্যই। কারণ এখানকার বোলার-পিচ সব কিছুই গেইলের জানা। আর তাই আমাদের বিগ বসকেই এগিয়ে রাখব।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh