• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কেন ম্যাচ খেলতে পারেনি গেইল?

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ জানুয়ারি ২০১৯, ১১:২১

রংপুরের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল। শুধু রংপুরেরই নয় যেকোনও টি-টোয়েন্টি লিগের সবচেয়ে বড় তারকা তিনি। ফ্রাঞ্চাইজিগুলো তাকে দলে পেতে অনেক কাঠখড় পোহাতে হয়। তাকে দলে পেলে যেকোনও দলের চিত্রপট পাল্টে যায়। শুধু চার-ছক্কার ফুলজুড়িতে মাতিয়ে রাখেন তা নয়, নিখাদ বিনোদনের মাধ্যমে টুর্নামেন্টের জৌলুস বাড়িয়ে তোলেন ক্যারিবীয় দানব খ্যাত এই ব্যাটসম্যান।

গেল আসরে একক নৈপুণ্যে দলকে এনে দিয়েছেন শিরোপা। ফাইনালে খেলেছেন ১৪৬ রানের অনবদ্য ইনিংস যা কিনা এখন পর্যন্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস। তাই শিরোপা ধরে রাখার মিশনে এবারও টি-টোয়েন্টির এই বড় বিজ্ঞাপনকে দলে রেখে দিয়েছে ফ্রাঞ্চাইজিটি।

এবারের ষষ্ঠ আসরে শুরু থেকেই খেলার কথা এই বিগ-হিটারের। প্রথম ম্যাচ শুরু হওয়ার কিছুক্ষণ আগে যোগ দিয়েছেন রংপুরের তাঁবুতে। তবে নামানো হয়নি সেই ম্যাচে। ধারণা করা হচ্ছিল দীর্ঘ ভ্রমণ ক্লান্তির জন্য বিশ্রাম দেয়া হয়েছে তাকে।

তবে চোখ কপালে উঠে প্রথম ম্যাচে হারের পরও গতকাল রোববার দ্বিতীয় ম্যাচেও নামানো হয়নি এই তারকাকে। অথচ দিব্যি ঘুরে বাড়াচ্ছেন দলটির ডাগআউটে। তবে কি গেইলকে বসিয়ে রেখে বিলাসিতা দেখাচ্ছে মাশরাফির দল?