• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

একবার হলেও মেসির সঙ্গে খেলতে চান সালাহ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জানুয়ারি ২০১৯, ১৯:৫৮

২০১৭ মৌসুমে রোমা থেকে যোগ দিয়েছেন লিভারপুলে। এলেন, দেখলেন, জয় করলেন মোহাম্মদ সালাহ। ২০১৮ মৌসুমে এসে পেয়েছেন ৪৪ গোল। তার এই পারফর্মে ১৯৯০ সালের পর এই প্রথম শিরোপার দৌড়ে সবার চেয়ে এগিয়ে আছে লিভারপুল। লিগে ১৯ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে অল রেডরা। মাঝে চলতি বছরে রাশিয়া বিশ্বকাপের মঞ্চে নিজ দেশ মিশরকে তুলেছেন একক নৈপুণ্যে।

এমন পারফর্মে স্বভাবতই সব ক্লাবের নজর এখন সালাহর দিকে। সেই দৌড়ে সবার আগে নাম শোনা যায় রিয়াল মাদ্রিদের। তবে সালাহর স্বপ্ন জীবনে একটি সময় হলেও বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে একই দলে খেলার।

এমনটাই জানায় স্পেন ভিত্তিক জনপ্রিয় ক্রীড়া ম্যাগাজিন 'ডন ব্যালন'। তাদের দাবি সালাহ লিভারপুলের সাবেক ফুটবলার লুইস সুয়ারেজ ও ফিলিপ কুতিনহোর মতো জীবনের একটি সময় হলেও আর্জেন্টাইন জাদুকরের সঙ্গে খেলতে চান।

এদিকে, সাবেক টটেনহাম ফুটবলার মিডো রিকনসের মতে রিয়াল মাদ্রিদ কিংবা বার্সেলোনা সালাহর অপেক্ষায় রয়েছে। মিডো বলেন, আমি মনে করি রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা সালাহর বর্তমান মৌসুমের দিকে তাকিয়ে আছে। যদি সে চলতি মৌসুমে ২৫ এর বেশি গোল করে তবে লিভারপুলের তাকে ধরে রাখা কঠিন হবে।'
দুইয়ে দুইয়ে মিলে গেলে সামনের মৌসুমেই হয়ত নতুন জার্সিতে দেখা যাবে মিশরের এই রাজপুত্রকে। আর সেই সম্ভাবনায় বার্সেলোনা যদি এগিয়ে থাকে তবে মেসি-সালাহর নতুন জুটি দেখতে পারবে দর্শকরা।

আরো পড়ুন :

নতুন বছর বরণ করলেন ক্রীড়া জগতের তারকারা

এস/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh