• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

২২ গজে ফিরেই এমপি মাশরাফির চমক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জানুয়ারি ২০১৯, ১৪:৩৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্রথম দিনে দুটি খেলা রয়েছে। আজ শনিবার দিনের প্রথম খেলায় মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস। দিনের অন্য খেলায় সন্ধ্যা পাঁচটায় ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে রাজশাহী কিংস।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চিটাগংয়ের বিপক্ষে টস হেরে জিতে ব্যাট করতে নেমে মাত্র ৯৯ রানের টার্গেট দিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর।

দুই দিন আগে সংসদ সদ্যসের (এমপি) শপথ নেয়া মাশরাফি বিন মুর্তজা নিজের দ্বিতীয় ওভারেই ক্যামেরন ডেলপোর্টকে ফিরিয়ে দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার এই ওপেনার ৮ বলে ৮ রান করে মাঠ ছাড়ার আগে অ্যালেক্স হেলসের হাতে তালু বন্দি হন।

এর আগে রবি ভোপাররার ৪৪ ও সোহাগ গাজির ২১ রানের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভার থেকে ১ বল কম খেলে ৯৮ রান করতে সক্ষম হয় রংপুর। এই দুই ব্যাটসম্যান ছাড়া বর্তমান চ্যাম্পিয়নদের কেউই দুই অংক ছুঁতে পারেননি।

এদিকে ৪ ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে চারটি উইকেট তুলেছেন দক্ষিণ আফ্রিকান পেসার রবি ফ্রাইলিঙ্ক। সমান সংখ্যক ওভারে দুটি উইকেট শিকার করেছেন নাঈম হাসান। এছাগা ৩০ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন আবু জাহেদ রাহি।

চিটাগং ভাইকিংস

মোহাম্মাদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, সিকান্দার রাজা, রবি ফ্রাইলিংক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু যায়েদ রাহি, খালেদ আহমেদ।

রংপুর রাইডার্স

অ্যালেক্স হেলস, মোহাম্মদ মিঠুন, রিলে রুশো, মেহেদি মারুফ, রবি বোপারা, বেনি হাওয়েল, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু, শফিউল ইসলাম।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh