• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নতুন আকর্ষণ নিয়ে দর্শকদের সামনে আসছেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ জানুয়ারি ২০১৯, ২১:৫৪

ক্যারিয়ার জুড়েই বোলারদের জন্য এক আতঙ্কের নাম। ব্যাট হাতে নামলেই প্রতিপক্ষ অধিনায়ক ও বোলারকে দেখা যেতো আলোচনা করতে। তার জন্যই ফিল্ডিংয়ে রদবদল আনতে হতো বিপক্ষ দলের অধিনায়ককে। তবুও চার-ছক্কার ফুল জুড়িতে দলকে জয় এনে দিয়েছেন বহু ম্যাচ।

শুধু ব্যাটিংয়েই না বোলিংয়েও ত্রাস ছিলেন প্রতিপক্ষ ব্যাটসম্যানদের জন্য। লেগ স্পিনে ঘণ্টায় ১০০ কিলোমিটারের উপরে বল করতেন ২২ গজে, সঙ্গে ছিল গুগলি ও বাউন্স।

এতো গেলো শুধু মাঠের শহিদ আফ্রিদির আকর্ষণ। মাঠের বাইরেও দ্যুতি ছড়িয়েছেন নিজের গ্লামার দিয়ে। সৌন্দর্যে মুগ্ধ করেছেন কোটি কোটি ভক্তের হৃদয়।

বিশ্ব একাদশের হয়ে শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে মাঠে নেমেছিলেন গত বছরের মে মাসে। শেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন সেই ২০১৫ সালে। তবে বিভিন্ন দেশের ফ্রাঞ্চাইজি হয়ে এখনও মাঠ মাতাচ্ছেন টি-টোয়েন্টি লিগগুলোতে। সেই সূত্র ধরে এবার অংশ নিচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। ৫ তারিখ থেকে শুরু হওয়া বিপিএলের ষষ্ঠ আসরে ছড়ি ঘুড়াবেন ২০১৫ সালের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে।

তবে বিপিএলের আগে নতুন এক আকর্ষণ নিয়ে আসছেন এই পাকিস্তানি হার্ড-হিটার। নিজের ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা দিয়ে ইঙ্গিত দিয়েছেন নতুন কিছু করার।

ভিডিওতে আফ্রিদি একবার টেক্সি ক্যাবের ড্রাইভার, একবার ডাক্তার, আবার আরবের শেখ কিংবা স্থপতি ও কখনও কর্পোরেটের ভূমিকায় দেখা যায়।

ভিডিওর শেষ দিকে তিনি উর্দু ভাষায় বলেন, 'আপনারা তো দ্বিধায় ভুগছেন, কেনো তা জানাচ্ছি পরে।'

তাই বলা যায় নতুন কোনো এক আকর্ষণ নিয়ে দর্শকদের সামনে আসছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

এস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
বিশ্বকাপের ভাবনা থেকে বাদ পড়লেন যে দুই ওপেনার!
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
X
Fresh