• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অন্যায়ের শাস্তি পেয়েছি: আশরাফুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জানুয়ারি ২০১৯, ২০:০৬
ছবি: সংগৃহীত

দীর্ঘ ৫ বছর ৯ মাস খেলতে পারেননি টি-টোয়েন্টি ক্রিকেট। ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় আসরে ফিক্সিং বিতর্কে জড়িয়ে পাঁচ বছর ছিলেন মাঠের বাইরে।

এই পাঁচ বছরে খেলা হয়নি ৩টা বিপিএলের আসর। দেশের ক্রিকেটের সবচেয়ে বড় আসরে ছিলেন দর্শকের ভূমিকায়। অবশেষে তাঁর উপর থেকে সব নিষেধাজ্ঞা উঠে গেছে। ফিরেছেন দেশের ঘরোয়া লিগের ক্রিকেটে।

এবার বিপিএলের ষষ্ঠ আসরের নিলামের তালিকায় নাম ছিল মোহাম্মদ আশরাফুলের। তালিকায় নাম থাকলেও বিপিএলে দেশীয় ক্রিকেটার হিসেবে প্রথম সেঞ্চুরি করা আশরাফুলকে দলে নিতে আগ্রহ দেখায়নি কোনও দল।

তবে শেষ পর্যন্ত চিটাগাং ভাই কিংস দলে ভেড়ায় ৩৪ বছর বয়সী আশরাফুলকে। বিপিএলে দল পেয়ে উচ্চাশার কমতি নেই আশরাফুলেরও।

গতকাল মঙ্গলবার থেকে মিরপুরের একাডেমি মাঠে আনুষ্ঠানিকভাবে শুরু হয় দলগুলোর অনুশীলন।

আজ বুধবার দলের সঙ্গে অনুশীলনে আসেন আশরাফুলও। অনুশীলন শেষে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। স্বীকার করেন নিজের অন্যায়ের কথা।

‘আমি যে অন্যায় করেছিলাম তার শাস্তিও পেয়েছি। যার কারণে গত ৫ বছর ৯ মাস খেলতে পারিনি এই ফরম্যাটে। আমি অন্যায় স্বীকার করেছি এবং প্রায়শ্চিত্ত করেছি।’

আশরাফুলের আশা, ফেরাটা হবে দুর্দান্ত। কেন না, গত দুই বছর ঘরোয়া লিগের ক্রিকেটেও খেলেছেন মোটামুটি। খেলতে চান অগণিত ভক্তদের জন্য।

‘গত দুই বছর প্রিমিয়ার লিগ, বিসিএল, এনসিএলে মোটামুটি ভালো খেলেছি। আমার যারা ভক্ত আছে, তারা অপেক্ষা করছে আমাকে দেখার। তারা আশা করে, জাতীয় দলে ফিরে আসার জন্য। আমি তাদের জন্য হলেও চেষ্টা করব।’

আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিপিএলের ষষ্ঠ আসর। আসরের প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে চিটাগাং ভাই কিংস।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh