• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মসজিদে নববী’র প্রতি সাকিব-শিশিরের ভালোবাসা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জানুয়ারি ২০১৯, ১৭:৩৪

সাফল্যের সঙ্গে ২০১৮ সালটা পাড় করল বাংলাদেশ ক্রিকেট দল। ২০টি ওয়ানডে খেলে ১৩টি জয়, ৮টি টেস্ট খেলে ৩টি জয় ও একটি ড্র বলে দেয় কতটা দাপটের সঙ্গে কেটেছে বছরটা।

দাপট দেখিয়েছেন টাইগার ক্রিকেটাররাও।ব্যক্তিগত পারফরমেন্স দিয়ে নজর কেড়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমানরা।

সবশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ট্রেবল জয়ের সুযোগ থাকলেও শেষ টি-টোয়েন্টিতে হেরে সেই সুযোগ হাতছাড়া করে স্টিভ রোডসের শিষ্যরা। তবে টেস্ট ও টি-টোয়েন্টিতে সিরিজ সেরা হয়ে আবারও নিজের জাত চিনিয়েছেন সাকিব। ফিরে পেয়েছেন টেস্টের আইসিসি র‌্যাংকিংয়ের সেরা অলরাউন্ডারের খেতাব।

ক্যারিবীয় সিরিজের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগে বেশ কিছুদিন সময় পেয়েছেন হাতে। সেই সময়টুকুও বসে থাকেননি দেশ সেরা এই অলরাউন্ডার।

পবিত্র ওমরা পালনের জন্য পাড়ি দিয়েছিলেন সৌদি আরবে। সঙ্গী হিসেবে ছিলেন সাকিবের মা, স্ত্রী শিশির ও মেয়ে আলাইনা। গেল ২৯ ডিসেম্বর ওমরা শেষে দেশে ফেরেন ৩১ বছর বয়সী এই ক্রিকেটার।

সৌদিতে থাকাকালীন অবস্থায়ই পবিত্র কাবা শরিফের সামনে একমাত্র মেয়ে আলাইনার একটি ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন। এরপর মা, স্ত্রী ও মেয়ের সঙ্গে ওমরা পালন করা অবস্থায় আরও একটি ছবি পোস্ট করেছিলেন সাকিব।

এবার নতুন বছরের প্রথম দিন স্ত্রী শিশিরের সঙ্গে মদিনা শরিফের সামনে আরেকটি ছবি পোস্ট করেছেন। ছবিতে এই দম্পতির মুখ দেখা না গেলেও হাতের ইশারায় মসজিদে নববীর প্রতি ভালোবাসা প্রদর্শন করেছেন দুজন।

আগামী ৫ জানুয়ারি শনিবার থেকে শুরু হচ্ছে বিপিএলের ষষ্ঠ আসর। মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম্যাচটিতে মুখোমুখি হচ্ছে হাইভোল্টেজ দুই দল রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। রংপুরের অধিনায়ক হিসেবে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা। অন্যদিকে ঢাকার নেতৃত্বে থাকছেন সাকিব আল হাসান।

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh